রাঙামাটি শহরে পুলিশ বক্স থেকে ৩০ গজ দুরত্বে সন্ত্রাসীর গুলিতে আহত ১

Rangamati Arms Asult Pic-02

আলমগীর মানিক,রাঙামাটি:
রাঙামাটি শহরের প্রাণ কেন্দ্র বনরূপা বাজারে সোমবার সন্ধ্যা সোয়া সাত’টার সময় অজ্ঞাতনামা সন্ত্রাসীর গুলিতে প্রমেশ চাকমা (৩৮) নামে একজন আহত হয়েছে। আহত প্রমেশ চাকমার বাড়ি বাঘাইছড়ি উপজেলাধীন রূপকারি ইউনিয়নে বলে জানাগেছে। এই ঘটনায় স্থানীয়দের ধাওয়ায় অস্ত্রধারী সন্ত্রাসী পালিয়ে গেলেও তার ফেলে যাওয়া ইটালির তৈরি বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

আহত প্রমেশ চাকমা জানান, বিদেশী উন্নয়ন সংস্থা এডিবি’র চাকুরিতে যোগদানের জন্য সুদূর বাঘাইছড়ি থেকে রাঙামাটিতে আসেন তিনি। শহরে এসে বনরূপা বাজারস্থ প্রধান সড়কের পাশে অবস্থিত জানায়, সোমবার সন্ধ্যায় স্থানীয় বাসিন্দা এডভোকেট সুস্মিতা চাকমার বাসায় ওঠেন।
সন্ধ্যায় সোয়া সাতটার দিকে বাজার থেকে ঘোরাফেরা শেষে বাসায় প্রবেশ করার সময় অজ্ঞাতনামা উপজাতীয় এক যুবকের ডাকে পেছনে ফিরতেই যুবকটি হাতে থাকা পিস্তল নিয়ে গুলি করতে উদ্যত্ত হলেই তাকে ঝাঁপটে ধরার আগে গুলি করে দেয়। এসময় গুলি আমার ডান কানের লতিতে লাগে। পরে আমার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে উপজাতীয় ছেলেটিকে ধাওয়া করলে সে পালিয়ে যায়।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানায়, ডাকাত ডাকাত চিৎকার শুনে আমরা উক্ত সন্ত্রাসীকে ধাওয়া করলে সে চম্পক নগরের চলে যায়। এসময় রাস্তায় ফেলে যাওয়া ইটালির তৈরি পিস্তল (যাহার গায়েঁ মডেল নাম্বার লিখা রয়েছে এন-৭৭৭) ও তিন রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে পুলিশ। কোতয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই আশরাফ জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে গুলিসহ পিস্তলটি উদ্ধার করি।

রাত সাড়ে আটটায় এই রিপোর্ট লিখা পর্যন্ত এই ঘটনায় উক্ত এলাকায় নিরাপত্তা বাহিনীর তল্লাশী চলছে বলে জানাগেছে।

এদিকে খোজঁ নিয়ে জানাগেছে, বনরূপা বাজারের পুলিশ বক্স হতে মাত্র ত্রিশ গজ দুরত্বে প্রধান সড়কের পাশে অজ্ঞাতনামা সন্ত্রাসীর গুলিতে আহত প্রমেশ চাকমা ইউপিডিএফের সমর্থক বলে সংশ্লিষ্ট একটি সূত্রে জানাগেলেও দলটির নেতাদের মোবাইল নাম্বার বন্ধ পাওয়ায় বক্তব্য জানা যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

2 Replies to “রাঙামাটি শহরে পুলিশ বক্স থেকে ৩০ গজ দুরত্বে সন্ত্রাসীর গুলিতে আহত ১”

  1. সন্ত্রাসী নাকি বাংগালী ছিল । লোকজন নাকি সন্ত্রাসীকে ধরেছে বাংগালী বলে ছেড়ে দিয়েছে

  2. ঘেরাও করে রাস্তা ঘাট।
    চাকমা সন্ত্রাসীর চনু কাট।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন