parbattanews

রাঙামাটি শহরে শিবিরের ঝটিকা মিছিল-সমাবেশ

02

আলমগীর মানিক, রাঙামাটি:
কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবি ও নির্বাচন থেকে জামায়াত শিবিরকে বাদ দেওয়ার ষড়যন্ত্রের প্রতিবাদে রাঙামাটি শহরে ঝটিকা মিছিল পরবর্তী সমাবেশ করেছে দলটির নেতাকর্মীরা। রোববার বিকেল চারটার সময় শহরের রিজার্ভ বাজারের মসজিদ থেকে শুরু হয়ে মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌমূহনী চত্তরে সমাবেশে মিলিত হয়। মিছিলে নেতৃত্বদেন রাঙ্গামাটি জেলার সাবেক সভাপতি হারুন অর রশীদ ও আব্দুস সালাম, শিবিরের শহর কমিটির সভাপতি নুর জামাল, পৌর জামায়াতের এ্যাসিস্টেন্ট সেক্রেটারী মানছুরুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে চৌমুহনী চত্তরে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাখেন জেলা শিবির সভাপতি মোঃ মুসলিম উদ্দিন।

মুসলিম উদ্দিন তার বক্তব্যে বলেন, বর্তমান বাকশালী সরকার ইসলাম নির্মূলের অংশ হিসেবে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের অভিভাবক মুহতারাম কেন্দ্রীয় সভাপতি দেলোয়ার হোসেনকে আটক  করে ৭৭টিরও বেশী মিথ্যা মামলা দিয়ে রিমান্ডের নামে অমানুষিক নির্যাতনের মাধ্যমে পঙ্গু করে দিয়েছে।
সরকারকে হুশিয়ার করে দিয়ে তিনি আরো বলেন, ইসলামী ছাত্রশিবির এদেশে ভেসে আসা কোন নিষিদ্ধ সংগঠন নয়। ছাত্রশিবির আপামর ছাত্রজনতাকে সাথে নিয়ে স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে দূর্বার গণআন্দোলন গড়ে তোলবে এবং কেন্দ্রীয় সভাপতিসহ সকল নেতৃবৃন্দকে মুক্ত না করে ঘরে ফিরে যাবেনা।

ছাত্রশিবিরের রাঙ্গামাটি জেলা সেক্রেটারী নুর মোহাম্মদ এর পরিচালনায় উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলার সাবেক সভাপতি হারুন অর রশীদ ও আব্দুস সালাম, শহর সভাপতি নুর জামাল, পৌর জামায়াতের এ্যাসিস্টেন্ট সেক্রেটারী মানছুরুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Exit mobile version