রাঙামাটি সদরে অপু ও লংগদুতে তোফাজ্জলকে বিএনপির একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা

Rangamati BNP Upojila Candidat N

স্টাফ রিপোর্টার, রাঙামাটি :

আসন্ন ৩১ মার্চে অনুষ্ঠিত রাঙামাটি সদর ও লংগদু উপজেলার নির্বাচনে দলীয় একক প্রার্থীকে সমর্থনের কথা জানিয়ে চিঠি ইস্যু করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি রাঙামাটি জেলা শাখা। মঙ্গলবার রাতে দলটির পক্ষ থেকে ২টি চিঠি ইস্যু করা হয়েছে বলে জানা গেছে।

রাঙামাটি জেলা বিএনপির সভাপতি এডভোকেট দীপেন দেওয়ান ও সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম স্বাক্ষরিত প্রদত্ত এক প্রেস বার্তায় উল্লেখ করা হয়, রাঙামাটি জেলাধীন সদর উপজেলায় আগামী উপজেলা পরিষদ নির্বাচন, ২০১৪ এ স্থানীয় উপজেলার তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের মতামতের আলোকে এবং গত ১০/০৩/১৪ রাঙামাটি জেলা বিএএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রার্থী যাচাই বাচাই পরবর্তী যৌথ সিদ্ধান্তের প্রেক্ষিতে আগামী ৩১ মার্চ,২০১৪ অনুষ্ঠিতব্য সদর উপজেলা পরিষদ নির্বাচনে নিম্নোক্ত নেতৃবৃন্দকে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সদর উপজেলায় বিএনপির পক্ষে নির্বাচন করার জন্য একক প্রার্থী হিসাবে নির্বাচিত করা হইল।

প্রেরিত পত্রে জানানো হয়, চেয়ারম্যান পদে মাহবুবল বাসেত অপু, ভাইস চেয়ারম্যান পদে জাহেদুল ইসলাম জাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সালেহা বেগমকে দলের পক্ষ থেকে সমর্থন দিয়ে একক প্রার্থী হিসেবে নির্বাচিত করা হয়েছে।

রাঙামাটি জেলা বিএনপির সভাপতি এডভোকেট দীপেন দেওয়ান ও সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম স্বাক্ষরিত অপর এক পত্রে জানানো হয়, রাঙামাটি জেলাধীন লংগদু উপজেলায় আগামী উপজেলা পরিষদ নির্বাচন, ২০১৪ এ স্থানীয় উপজেলার তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের মতামতের আলোকে এবং গত ১১/০৩/১৪ রাঙামাটি জেলা বিএএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রার্থী যাচাই বাচাই পরবর্তী যৌথ সিদ্ধান্তের প্রেক্ষিতে আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য সদর উপজেলা পরিষদ নির্বাচনের জন্য মোঃ তোফাজ্জল হোসেনকে বিএনপির একক চেয়ারম্যান প্রার্থী নির্বাচন করা হয়েছে। রাঙামাটি জেলা বিএনপির দায়িত্বশীল সূত্র ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন