সেনাবাহিনী ও পুলিশের সহায়তায় উদ্ধার

রাঙ্গামাটিতে অস্ত্রের মুখে অটোরিকশাসহ ৬ চালককে জিম্মি

fec-image

রাঙামাটি কাপ্তাই সড়কে অটোরিকশাসহ ৬ চালককে জিম্মি করে অস্ত্রধারী সন্ত্রাসীরা। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৬টি অটোরিকশা এবং চালকদের উদ্ধার করে সেনাবাহিনী ও পুলিশ। শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে রাঙামাটি-কাপ্তাই-আসামবস্তি সড়কের ঝগড়াবিল তঞ্চঙ্গ্যাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে রাঙামাটি-কাপ্তাই সড়কে চলাচলরত ৬টি অটোরিকশা ও অটোরিকশার চালকদের অস্ত্রের মুখে জিম্মি করে সন্ত্রাসীরা। এসময় চালকদের মোবাইল, গাড়ির চাবি ও টাকা কেড়ে নেয় সন্ত্রাসীরা।

জিম্মি হওয়া ৬ চালক হলেন, চালক মো. আশিক (৩৬), পিতা: মৃত আলাউদ্দিন, কাপ্তাই ব্যাঙছড়ি, মুসলিম পাড়া, কাপ্তাই। (অটোরিকশা চট্টগ্রাম -থ-১৪-৬৪৮৪), মো. বশির (৫০) পিতা: মৃত আনোয়ার হোসেন ভূইয়া, তবলছড়ি মসজিদ কলোনী, রাঙামাটি সদর, (অটোরিকশা চট্টগ্রাম -থ-১১-০৪০৩), মো. আবু জাফর (৩৮), পিতা. মৃত জুলকু মিয়া, গ্রাম: তবলছড়ি মসজিদ কলোনী, রাঙামাটি সদর, মো. বাবু (১৯), পিতা: মো. ইলিয়াস, কাটা পাহাড়, পুরাতন পুলিশ লাইন, রাঙামাটি সদর, মো. সামীম হক, পিতা. মোজ্জামেল হক, বালুছড়া, হাটহাজারী থানা, চট্টগ্রাম জেলা।

খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ সন্ধ্যার দিকে চালক ৬ জন ও ৬টি অটোরিকশা উদ্ধার করে। সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে যাওয়ার খবর পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এলাকাটি সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস অধ্যুষিত।

রাঙামাটি অটোরিকশা চালক সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু জানান, এক চালক আমাকে মোবাইলে বিষয়টি জানান। খবর পেয়ে দ্রুত সেনাবাহিনী ও পুলিশকে বিষয়টি অবহিত করি। সন্ধ্যার দিকে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল থেকে চালকদের ও অটোরিকশা ৬টি উদ্ধার করে।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, অটোরিকশাসহ ৬ জন চালককে সন্ত্রাসীরা অস্ত্রের মুখে জিম্মি করে রাখার খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন