রাঙ্গামাটিতে আকষ্মিক ঝড়ে কাপ্তাই হ্রদে নৌকা ডুবে ২ পর্যটক নিখোঁজ, দেওয়াল ধ্বসে এক শ্রমিকের মৃত্যু

Untitled-3

আলমগীর মানিক, রাঙ্গামাটি :
রাঙ্গামাটিতে আকষ্মিক ঝড়ো হাওয়ায় কাপ্তাই লেকে টুরিষ্ট বোট ডুবে দম্পতি নিখোঁজ হয়েছে। নিখোঁজ দম্পতির নাম- আইভিন সুলতানা ও স্বামী মো, আলমগীর পাঠয়ারী। আজ বুধবার বিকেল ৪টার দিকে রাঙ্গামাটি পর্যটনের আদার পাহাড় এলাকায় এঘটনা ঘটে। ডুবরীরা এসে ঘটনাস্থলের অদুর থেকে বোট সহ বোট চালককে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করেছে। অন্যদিকে এই ঝড়ো হাওয়ায় দেওয়াল ধ্বসে মো. শাহ আলম নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শহরের পুলিশ সুপার কার্যালয়ের পাশে তৈয়ব ঠিকাদারের তিন তলার ভবনের দেওয়াল ধ্বসে এ ঘটনা ঘটে।

রাঙ্গামাটি পর্যটন কমপ্লেক্সের ব্যবস্থাপক মো. আখলাখুর রহমান জানান, চট্টগ্রাম থেকে বেড়াতে আসা দম্পতি বিকেল ৪টার দিকে কাপ্তাই লেকে নৌকা ভ্রমনে বের হয়। এ সময় আকষ্মিক ঝড়ো হাওয়ার মুখে পড়ে তাদের বোটটি উল্টে যায়।

রাঙ্গামাটি অতিরিক্ত জেলা প্রশাসক ড. মোঃ মোস্তাফিজুর রহমান জানান, ঘটার পর পর কাপ্তাই নৌবাহিনী থেকে ডুবরীদের একটি টিম নিয়ে এসে উদ্ধার অভিযান চালানো হচ্ছে। ইতিমধ্যে বোট চালক বিথন চাকমাকে মুমুষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বিকাল ৪ টার দিকে হঠাৎ ঝড়ো হাওয়া শুরু হয়। এ সময় রাঙামাটি পুলিশ সুপার অফিস সংলগ্ন তৈয়ব ঠিকাদারের বাড়ীর দেওয়াল ধ্বসে পাশের বাড়ীর ঘরের চালে পড়ে। এ সময় ঘরে থাকা শ্রমিক মো. শাহ আলম ঘটনাস্থলেই মারা যায়।

অপরদিকে সুভলং এলাকায় আরেকটি বোট ঝড়ের কবলে পড়লেও স্থানীীয় লোকজন তাদেরকে উদ্ধার করতে সক্ষম হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন