parbattanews

রাঙ্গামাটিতে পৃথক দুর্ঘটনায় নিহত-৩

নিজস্ব প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলায় পৃথক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছে। জানা যায়, বুধবার বেলা বারোটার সময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া দুই শিক্ষার্থীকে নিয়ে অক্সিজেন থেকে হানিফ তার নিজ চালিত সিএনজি অটোরিক্সাটি নিয়ে রাঙ্গামাটি আসছিলেন। রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়ক দিয়ে বেতবুনিয়ায় পৌছুলে রাঙ্গুনিয়ার রানীরহাট থেকে ইট বোঝাই একটি জীপ গাড়ি অটোরিক্সাটির সাথে মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সাটি ধুমড়ে-মুচরে যায়। ঘটনাস্থলেই সিএনজি চালক হানিফ (৩২) মারা যায়।ভেতরে থাকা দুই নারী শিক্ষার্থী এ সময় গুরুত্বর আহত হলে তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ডায়না চাকমা মারা যায়। অপর শিক্ষার্থীর অবস্থাও সংকটাপন্ন বলে জানিয়েছে চিকিৎসকরা। এদিকে স্থানীয়রা জীপ গাড়িটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় জীপটিকে জব্দ করে থানায় নিয়ে আস হয়। গাড়িটির চালক পালিয়ে গেলেও এই ঘটনায় পুলিশ মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন ওসি।

অপরদিকে জুড়াছড়ি উপজেলাধীন বনযোগিছড়ার চটপটি ঘাট এলাকায় নিজ বাসায় বিদ্যুৎ চালিত পানির মোটর মেরামত করার সময় বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে লালন চন্দ্র চাকমা (৪৫) নামে স্থানীয় এক বাসিন্দা। এই ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Exit mobile version