parbattanews

রাঙ্গামাটিতে রবীন্দ্র সংগীত সম্মিলিত পরিষদের সভাপতি সুনীল, সম্পাদক সেন্টু

প্রেস বিজ্ঞপ্তি:

রাঙামাটি জেলা রবীন্দ্র সংগীত সম্মিলিত পরিষদের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সুনীল কান্তি দে এবং সাধারণ সম্পাদক হয়েছেন স্নেহাশীষ বড়ুয়া সেন্টু।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) জেলা শিল্পকলা একাডেমি সম্মেলন কক্ষে রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক আহমেদ শাকিল হাসমী, জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদের সাধারণ সম্পাদক  মো. মামুনুল ইসলাম আগামী ২ বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

এর আগে প্রথম অধিবেশনে জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানের উদ্ভোধন করেন রাঙ্গামাটি জেলা রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদের সাবেক সভাপতি ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাবেক সদস্য মিস নীরূপা দেওয়ান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ দ্বি-বার্ষিক সম্মেলন উদযাপন কমিটির আহবায়ক সুনীল কান্তি দে।

অনুষ্ঠানে প্রশিক্ষণ প্রদান করেন রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি ও কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক আহমেদ শাকিল হাসমী এবং ময়মনসিংহ জেলা রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদের সাধারণ সম্পাদক মো. মামুনুল ইসলাম।

কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মনোজ বাহাদুর গুর্খা, শিশির চাকমা, তাওফিক হোসেন কবির, রনেশ্বর বড়ুয়া, শিখা ত্রিপুরা, কোষাধ্যক্ষ রেজাউল রশীদ পাপ্পু, সাহিত্য ও গবেষণা সম্পাদক রিপন দাশ, সাংস্কৃতিক সম্পাদক মিলন ধর, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক অশ্রু মুৎসুদ্দী, প্রতিযোগিতা বিষয়ক সম্পাদক আনন্দ জ্যোতি চাকমা, দপ্তর ও সমন্বয় বিষয়ক সম্পাদক প্রসেনজিৎ দেব।

কমিটির সস্যরা হলেন- রিপন ঘোষ, সংগীতা দাশ, স্বপন কুমার দাশ, অর্পনা দেব রায়, সুবল বিশ্বাস, শুভাশীষ বড়ুয়া (মুন্না), অমৃতা ধর, রূপন বড়ুয়া।

Exit mobile version