parbattanews

রাঙ্গামাটিতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান

রাঙ্গামাটিতে সেনাবাহিনীর উদ্যোগে অসহায় ও দুস্থ মানুষের মাঝে সেলাই মেশিন, ঢেউটিন ও নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (২৬ জুলাই) রিজিয়ন সেনা দফতরে রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন, এনডিসি, পিএসসি এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে বিশেষ মানবিক সহায়তা হিসেবে সেলাই মেশিন, ঢেউ টিন এবং চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেন।

এ সময় অসহায় ও দুস্থ পরিবারের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে দুটি সেলাই মেশিন, ঘর মেরামতের জন্য দুই বান ঢেউ টিন এবং চিকিৎসার জন্য ৮১ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়। এ সময় অন্যান্য সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রিজিয়ন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী জাতি, বর্ণ, ধর্ম নির্বিশেষে জাতি, উপজাতি ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় আজকে আমাদের এই ক্ষুদ্র চেষ্টা। এ ধরনের সেবামূলক কার্যক্রমে রাঙ্গামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত করণের লক্ষ্যে কাজ করতে এবং দুর্গম এই পাহাড়ি এলাকার জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে সকলের পাশে থাকতে সর্বদা বদ্ধপরিকর। এ ধরনের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Exit mobile version