parbattanews

রাঙ্গামাটিতে সেনাসদস্য নাসিম হত্যায় জড়িত আটক ১

মোঃ নাসিম হত্যার ঘটনার সাথে জড়িত ক্যইচিংমারমা (২০)

রাঙ্গামাটির রাজস্থলীতে সেনাসদস্য মোঃ নাসিম হত্যার ঘটনার সাথে জড়িত ক্যইচিংমারমা (২০) নামে এক সন্ত্রাসীকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহম্মদ খান।

বুধবার (২৮ আগস্ট) দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজস্থলী আর্মি ক্যাম্প থেকে চার কিলোমিটার দক্ষিণে দুর্গম পোয়াইতুমুখ এলাকা থেকে তাকে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। আটককৃত ক্যইচিং মারমা বান্দরবানের সুয়ালক ইউনিয়নের মাঝের পাড়া এলাকার মৃত ক্য উয়াইপ্রু মারমার ছেলে বলে জানা গেছে।

এ বিষয়ে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহম্মদ খান বলেন, সেনাবাহিনীর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে পুলিশের কাছে হস্তান্তর করে বলে তিনি জানান।

উল্লেখ্য, গত ১৮ আগস্ট সকাল ১০টার দিকে রাজস্থলী আর্মি ক্যাম্প থেকে চার কিলোমিটার দক্ষিণে দুর্গম পোয়াইতুমুখ নামক এলাকায় সেনাবাহিনীর একটি নিয়মিত টহল দলেরও পর সন্ত্রাসীরা অতর্কিতভাবে গুলি বর্ষণ করে। এতে সেনাসদস্য মোঃ নাসিম (১৯) নিহত হন। পরে এ ঘটনার ৯ দিনের মাথায় অর্থাৎ সোমবার (২৬ আগস্ট) সন্ধ্যায় রাজস্থলী থানার উপ-সহকারি পরিদর্শক (এসআই) এরশাদ মিয়া বাদী হয়ে কারও নাম উল্লেখ না করে অজ্ঞাত মামলা দায়ের করেন। এতে হত্যাসহ বিস্ফোরক আইনে অভিযোগও আনা হয়েছে।

Exit mobile version