উধাও হয়েছিল সাড়ে ২২ লক্ষ টাকা নিয়ে

রাঙ্গামাটিতে ১০ লক্ষ ৩৩ হাজার টাকা`সহ আটক অফিস সহায়ক

fec-image

বান্দরবানের আলীকদম উপজেলার “আমার বাড়ি আমার খামার প্রকল্প ” এর অফিস সহায়ক উছাই সুই প্রু মার্মাকে চোরাইকৃত টাকাসহ আটক করেছে রাঙ্গামাটি কোতয়ালী থানার পুলিশ।

সোমবার(২৭ জুলাই) ভোরে শহরের রিজার্ভ বাজারের একটি আবাসিক হোটেল থেকে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন, রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন।

তিনি জানান, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজারের একটি আবাসিক হোটেল থেকে ১০ লক্ষ ৩৩ হাজার টাকাসহ তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি বান্দরবানের আলীকদম থানায় হস্তান্তর করা হবে এবং বাকি টাকার বিষয়ে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য,বান্দরবানের আলীকদমে আমার বাড়ি আমার খামার প্রকল্পের কর্মকর্তার অবহেলায় ব্যাংক থেকে রবিবার দুপুরে সাড়ে ২২ লক্ষ টাকা উত্তোলন করে উধাও হয়ে গেছে অফিস সহায়ক! এ নিয়ে আলীকদম থানায় অভিযোগ দায়েরের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, খামার বাড়ি প্রকল্পের সদস্যদের ঋণের ২২ লক্ষ ৫০ হাজার টাকার একটি চেক দিয়ে টাকা উত্তোলনের জন্য সংশ্লিষ্ট অফিসের অফিস সহায়ক উছাই সুই প্রু মার্মাকে সোনালী ব্যাংক আলীকদম শাখায় পাঠানো হয়।

তিনি টাকা উত্তোলন করার পর অফিসে না গিয়ে উধাও হয়ে যায়। পরে সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে রাঙ্গামাটি কোতয়ালী থানার পুলিশ তাকে ১০ লক্ষ ৩৩ হাজার টাকাসহ আটক করে।

আটককৃত উছাই সুই প্রু মার্মা লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের তুলাতলী মার্মার পাড়া বাসিন্দা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, একটি বাড়ি একটি খামার, রাঙ্গামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন