রাঙ্গামাটিতে ৫ দিনব্যাপী কাব-ক্যাম্পুরী শুরু

Movie 001

স্টাফ রিপোর্টার :

আলোকিত প্রজন্ম বির্নিমানে কাব-স্কাউটিং–এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে রাঙ্গামাটি জেলা স্কাউটস এর ব্যবস্থপনায় এবং রাঙ্গামাটি জেলা প্রশাসন ও সদর উপজেলা পরিষদের সহায়তায় রাঙ্গামাটিতে শুরু হয়েছে ৫ দিন ব্যাপী জেলা কাব-ক্যাম্পুরী ২০১৪।

রবিবার বিকালে রাঙ্গামাটি জেলা স্কাউটস ভবন মাঠে রাঙ্গামাটির জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল এই কাব-ক্যাম্পুরীর উদ্বোধন করেন। রাঙ্গামাটির জেলা শিক্ষা অফিসার ফজলুর রহমান, স্কাউটস এর সহ-সভাপতি রনতোষ মল্লিক, জেলা স্কাউটস সম্পাদক মোঃ মোস্তফা কামাল, চট্রগ্রাম আঞ্চলিক স্কাউটস উপ-কমিশনার মোঃ ইদ্রিছ মিয়া, মোঃ হাবিবুল হক এল টি এতে বক্তব্য রাখেন।

জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল কাব-স্কাউটিং আন্দোলনে সম্পৃক্ত করে শিক্ষার্থেদের ভবিষ্যতের সুনাগরিক হিসাবে গড়ে তোলার জন্য অভিভাবকেদের প্রতি আহবান জানিয়ে বলেন, স্কাউটিং আন্দোলন শিশুদেরকে উন্নত এবং নৈতিক চরিত্রের অধিকারী হিসাবে গড়ে তুলতে পারে।

অনুষ্ঠানে ২০১৩ সালে রাঙ্গামাটি জেলা হতে শাপলা কাব-অ্যাওয়ার্ড অর্জনকারী ৩ জন কাব সদস্য এবং কৃতি শিক্ষক বাদল চন্দ্র দে ও মিলন কান্তি চৌধুরীরীকে সংবর্ধনা প্রদান করা হয়। ক্যাম্পুরীতে রাঙ্গামাটি জেলার বিভিন্ন উপজেলার ২২টি কাব দলের দুই শতাধিক কাব সদস্য ও কর্মকর্তা অংশ নিচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন