parbattanews

রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ইউপিডিএফ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

untitled-1-copy

প্রেস বিজ্ঞপ্তি :

শিশুর‌্যালি, নিহতদের উদ্দেশ্যে  স্থাপিত অস্থায়ী বেদীতে পুষ্পমাল্য অর্পণ, শারীরিক কসরতের মাধ্যমে ডিসপ্লে, ফিল্ম প্রদর্শনী, মত বিনিময় সভা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজনসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে সোমবার পার্বত্য চট্টগ্রামে পূর্ণস্বায়ত্ত শাসনের দাবিতে আন্দোলনরত রাজনৈতিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)’র ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

রাঙামাটি ও খাগড়াছড়িতে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, নিহতদের উদ্দেশ্যে স্থাপিত বেদীতে পুষ্পমাল্য অর্পণ ও শিশুর‌্যালির মধ্য দিয়ে ইউপিডিএফ’র ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। সোমবার সকাল ১০টায় রাঙামাটির কুদুকছড়িতে অস্থায়ী বেদীতে ইউপিডিএফ, নিহতদের পরিবার, পার্টির কর্মী পরিবার, পিসিপি, গণতান্ত্রিক যুব ফোরাম, হিলউইমেন্স ফেডারেশন, ঘিলাছড়ি নারী নির্যাতন প্রতিরোধ কমিটি, নির্বাচিত জুম্ম জনপ্রতিনিধি সংসদ ও ভিলেজ কমিটির পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

ইউপিডিএফের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করেন উদয় চাকমা ও অমিয় চাকমা, নিহতদের পরিবারের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করেন নিহত প্রমাণের স্ত্রী সঞ্চিতা চাকমা ও নবদ্বীপের স্ত্রী বিনতা চাকমা, পার্টি পরিবারের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করেন মনিকা চাকমা ও তাপসী চাকমা, যুব ফোরামের পক্ষে কেন্দ্রীয় অর্থ সম্পাদক ধর্মসিং চাকমা ও নিশান চাকমা। এছাড়াও পিসিপির, হিলউইমেন্স ফেডারেশনের, নারী নির্যাতন প্রতিরোধ কমিটির, জনপ্রতিনিধিদের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করেন।পুষ্পমাল্য অর্পণ শেষে নিহতদের প্রতি সম্মান জানিয়ে ২ মিনিট নিরবতা পালন করা হয়।

Exit mobile version