রাঙ্গামাটি চেম্বার অফ কমার্সের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

fec-image

রাঙ্গামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পক্ষ থেকে পবিত্র রমজান উপলক্ষ্যে রোযাদার, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৬ মে) সকাল ১০টায় রাঙ্গামাটি চেম্বার অব কমার্স ভবনে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

রাঙ্গামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি বেলায়েত হোসেন ভূইয়া প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মো. শাহ আলম, সহ-সভাপতি মো. আব্দুল ওয়াদুদ, পরিচালক নিখিল কুমার চাকমা, হাজী কামাল উদ্দিন, হারুন অর রশিদ মাতব্বর, মো. নিজাম উদ্দিন, উসাং মং, এ্যাড. মামুনুর রশীদ মামুন, মনিরুজ্জামান মহসিন রানা, আবুল মনসুর ওবাইদুল্লাহ, মেহেদী আল মাহবুব প্রমুখ উপস্থিত ছিলেন।

রমজান উপলক্ষ্যে রাঙ্গামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালকদের নিজস্ব তহবিল থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি রাঙ্গামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি বেলায়েত হোসেন ভূইয়া বলেন, প্রতি বছর রমজানকে ঘিরে আমরা এই ধরনের উদ্যোগ গ্রহণ করি যাতে করে দুস্থ ও গরীব এসব অসহায় পরিবার সুস্থ ও সুন্দরভাবে রোযা পালন করতে পারেন।

তিনি সকল বিত্তবানদের দুস্থ ও অসহায় রোযাদারদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

প্রধান অতিথি রাঙ্গামাটি পার্বত্য জেলায় বসবাসকারী সকল মুসলমানদের রাঙ্গামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে পবিত্র রমজানের শুভেচ্ছা জ্ঞাপণ করেন। তিনি সাধারণ ধর্মপ্রাঁণ মুসলমানদের পবিত্র রোজা পালনে সহযোগীতার জন্য ব্যবসায়ীদের নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি না করে স্থিতিশীল রাখার অনুরোধ জানান। রোজার পবিত্রতা রক্ষার জন্য প্রকাশ্যে খাবার হোটেল বন্ধ রাখা ও কোন অবস্থাতেই যাহাতে অসাধু ব্যবসায়ীরা খাদ্যে ভেজাল প্রয়োগ করতে না পারে সেজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নজরদারী বাড়ানোর অনুরোধ করেন। রাঙ্গামাটি পার্বত্য জেলায় বিভিন্ন ধর্মাবলম্বী মানুষের বসবাস পরস্পর পরস্পরের প্রতি আচার-আচরণে শ্রদ্ধাশীল হয়ে রোজার পবিত্রতা রক্ষা ও ভাবগম্ভীর পরিবেশ বজায় রাখার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন