রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

fec-image

রাঙ্গামাটি সদর উপজেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমা বিনতে আমিন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান। এ সময় অন্যান্যদের মধ্যে মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, ভাইস চেয়ারম্যান দুর্গেস্বর চাকমা, ইউপি চেয়ারম্যানবৃন্দ সহ বিভিন্ন বিভাগের সরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে উপস্থিত সকলকে স্বাগত জানানো হয়। বিগত সভার কার্যবিবরণী সভায় উপস্থাপন করা হলে তা সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। বিভাগীয় কার্যক্রম সম্পর্কে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা সভায় জানান, রাঙ্গামাটি সদর উপজেলায় রুটিন মাফিক ইপিআই (১০টি রোগের প্রতিরোধক) ও স্বাস্থ্যসেবা কার্যক্রম সুষ্ঠুভাবে চলছে। এছাড়া ইপিআই প্রোগ্রাম অব্যাহত আছে, সদর উপজেলাধীন সকল ইউনিয়নে ওয়াড অনুযায়ী ০-১ বছরের শিশুসহ ১৫-৪৯ বছর বয়সের সকল মহিলাদের এ প্রোগ্রামের আওতায় এনে টিকা প্রদান করা হচ্ছে।

উল্লেখ্য যে, রাঙ্গামাটি সদর উপজেলায় গত বছর ৭ ফেব্রুয়ারি হতে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কর্মসূচী শুরু হয়েছিল। সদর উপজেলায় এ পর্যন্ত নিবন্ধিত মোট ভ্যাকসিন গ্রহণকারী ১৪,০৩৫ জন। তার মধ্যে ১ম ডোজ ১৩,০১৯ জন ও ২য় ডোজ ১১,০৯১ জনকে ভ্যাকসিন প্রদান করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন