রাজস্থলীতে ইফার উদ্যোগে সন্ত্রাস, জঙ্গীবাদ নির্মূল ও প্রতিরোধে র‌্যালী ও আলোচনা সভা

DSC05123

রাজস্থলী প্রতিনিধি:
ইসলামিক ফাউন্ডেশন রাজস্থলী উপজেলার উদ্যোগে সোমবার সকাল ১০.০০ ঘটিকার সময় এক বনার্ঢ্য র‌্যালী উপজেলা চত্তর ঘুরে শেষ হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা লীজা খাজা।

অন্যান্যের মধ্যে ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি উবাচ মারমা, ১নং ঘিলাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান দীপময় তালুকদারসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন মসজিদের ঈমাম, খতিব ও ইফা রাজস্থলী শিক্ষক বৃন্দ, স্থানীয় গন্য মান্য ব্যক্তি বর্গ। পরে ইফা উপজেলা ফিল্ড সুপার ভাইজার মুহাম্মদ নুর এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, রাজস্থলী থানার এস.আই কাজী আলাউদ্দিন, এমপি প্রতিনিধি ইদ্রিস মিঞা, আনোয়ার সওদাগর, মাওলানা নাজিম উদ্দিন, সভা শেষে মোনাজাত পরিচালনা করেন, ইফা রাজস্থলী মডেল কেয়ার টেকার ও রাজস্থলী বাজার জামে মসজিদের খতিব মাওলানা নুরুল হক ।

অনুষ্ঠান পরিচালনা করেন, মোঃ আজগর আলী খান। পরে সভাপতি বলেন, সন্ত্রাস, জঙ্গীবাদ কখনো ইসলাম সমর্থন করে না। ইসলাম শান্তির ধর্ম। ধর্মের নামে যারা বোমাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপ করে তাদেরকে নির্মুল ও প্রতিরোধ করা প্রত্যেক মুসলমানের দায়িত্ব ও কর্তব্য।

বিশেষ অতিথি এমপি প্রতিনিধি ইদ্রিস মিঞা বলেন, কোন অবস্থাতেই এই বোমাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড ইসলাম সমর্থন করেনা। তার বিরুদ্ধে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে এর বিরুদ্ধে রুখে দাড়ানোর জন্য উদাত্ত আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন