রাজস্থলীতে এক সপ্তাহে করোনা আক্রান্ত ২০ জন

fec-image

সপ্তাহান্তে রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০ জনে। রাজস্থলী উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ও স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহলাঅং মারমা জানান, চলতি সপ্তাহের মধ্যে গত রবিবার হতে রাজস্থলীতে ১২ জনের করোনা পজেটিভ আসে। এটি একদিনে আক্রান্তের মধ্যে সর্বোচ্চ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান হতে জানা যায়, গত ২০ জানুয়ারী হতে গত ২৬ জানুয়ারি পর্যন্ত রাজস্থলীতে সর্বমোট ২০ জনের করোনা পজেটিভ আসে।

প্রতিদি রাজস্থলীতে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে বলে জানান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহলাঅং মারমা । এই স্বাস্থ্য কর্মকর্তা জানান, করোনা সংক্রমন রোধে রাজস্থলীতে স্কুল শিক্ষার্থী সহ জনগণকে টিকা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে। এরপরেও স্বাস্থ্যবিধি মেনে সকলকে চলতে হবে, বিশেষ করে মুখে মাস্ক পড়ে অবশ্যই চলাচল করতে হবে।

এদিকে করোনা সংক্রমণরোধে প্রতিদিন রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রচার প্রচারনা, মাস্ক বিতরণ এবং ভ্রাম্যমান আদালতের অভিযান আরোও জোরদার করা হয়েছে। রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাশ বলেন, প্রতিদিন উপজেলার কোন না কোন জায়গায় মোবাইল কোর্ট পরিচালনা করে আসছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন