parbattanews

রাজস্থলীতে কৃষকের লাশ উদ্ধার

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ৩নং বাঙালহালিয়া ইউনিয়নের নাইক্যছড়া আগা পাড়া এলাকায় এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কৃষকের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, তাকে হত্যা করা হয়েছে।

ওই কৃষকের নাম মংশৈইথোয়াই মারমা (৫৫)। তিনি বাঙালহালিয়া নাইক্যছড়া এলাকার ৮নং ওয়ার্ডের মৃত ক্যসিংহ্লা মারমার ছেলে। সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে তার লাশ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চন্দ্রঘোনা থানার ওসি সফিউল আজম জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আদোমং মারমার কাছ থেকে খবর পেয়ে নাইক্যছড়া স্কুলের মাঠ সংলগ্ন হতে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রগুলো জানিয়েছে, স্থানীয় একটি উপজাতীয় সন্ত্রাসী গ্রুপের নেতার সাথে জমিজমা নিয়ে নিহতের দ্বন্দ্ব ছিলো। এরই সূত্র ধরে গতরাতে ঐ সন্ত্রাসী গ্রুপের এক শীর্ষ কমান্ডারের নেতৃত্বে ১৪/১৫ জনের একটি গ্রুপ রাতে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তবে এ বিষয়ে নিহতের পরিবার ভয়ে মুখ খুলতে রাজী হয়নি।

নিহতের পরিবার পুলিশকে জানিয়েছেন, রাতে কে বা কারা ডেকে নিয়ে যায়। সকালে খবর পাই বাড়ি হতে ২০০ গজের বাহিরে আমার স্বামীর লাশ পরে আছে। বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানিয়েছি । কিন্তু কীভাবে তিনি নিহত হলেন, তা জানা নেই। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি। এ ব্যাপারে চন্দ্রঘোনা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাঙালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা বলেন, সকালে নিহতের পরিবার আমাকে ফোন করে বলেন, তার স্বামীকে কে বা কারা মেরে ফেলছে। আমি চন্দ্রঘোনা থানার ওসিকে বিষয়টি অবগত করি। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানা নিয়ে যায়। কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা তিনি নিশ্চিত করতে পারেন নি।

Exit mobile version