রাজস্থলীতে ডিগ্রি অধ্যায়নরত শিক্ষার্থী নিখোঁজ

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় চাকুরির উদ্দেশ্যে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি রাঙ্গুনিয়া উম্মুক্ত বিশ্ব বিদ্যালয়ের ডিগ্রিতে অধ্যায়নরত ছাত্রী কাজল পতি তনচংগ্যা (২২)।

সোমবার (১১ জুলাই) সকালে রাজস্থলী উপজেলার ২ নং গাইন্দ্যা ইউনিয়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এই ঘটনা ঘটে।

নিখোঁজ কলেজ ছাত্রী কাজলপতি তনচংগ্যা রাজস্থলী উপজেলার ১ নং ঘিলাছড়ি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মনিঅং কার্বারী পাড়া এলাকার মেরুলাল তনচংগ্যার মেয়ে। পরিবার ও থানার ডায়েরি সূত্রে জানা যায়, নিখোঁজ কাজলপতি তনচংগ্যা চাকুরির উদ্দেশ্যে গত সোমবার ১১ জুলাই নিজ বাড়ি হতে বের হয়ে আর ফিরেনি। এদিকে আশপাশে ও স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করে না পেয়ে বুধবার (১৩ জুলাই) থানায় কাজলপতির মা রাজ্যপতি বাদী হয়ে নিখোঁজ ডায়েরি করেন।

নিখোঁজ ডায়েরি সূত্রে জানা যায়, সোমবার (১১ জুলাই) সকাল ৯টায় কাজলপতি তনচংগ্যা (২২) বাড়ি হতে সাধারণ পোষাক পরে চাকুরির ফাইলসহ কর্মস্থলে যায়। সে খান থেকে বাড়িতে ফেরত না আসায় অফিসের অন্যান্য সহকর্মীদের জিজ্ঞাসাবাদ করি। জিজ্ঞাসাবাদে আমার মেয়ের সহকর্মীরা জানান, সে অফিসে যায় নাই। আমি ও আমার স্বামী আমার মেয়েকে আত্মীয় স্বজনের বাড়িসহ সম্ভাব্য সবস্থানে খোঁজাখুজি করি। কিন্তু আমার মেয়ের কোন সন্ধান পাই নাই। বর্তমানেও খোঁজাখুঁজি অব্যাহত আছে। মেয়েকে না পেয়ে আইনি সহায়তা পেতে ভবিষ্যতের জন্য অত্র থানায় নিখোঁজ ডায়েরি করি।

রাজস্থলী থানা অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন বলেন, নিখোঁজ কলেজ ছাত্রীর মা রাজ্যপতি তনচংগ্যা থানায় সাধারণ ডায়েরি করেছে। আমরা মেয়েটিকে খুঁজার চেষ্টা অব্যাহত রেখেছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন