parbattanews

রাজস্থলীতে তরুণ ব্যাংকারের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার রাসেল বৈদ্যের অকস্মাৎ মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজস্থলী উপজেলার বিভিন্ন মহল।

পারিবারিক সূত্রে জানা গেছে রবিবার (১১ ডিসেম্বর) ভোরে ঘুম থেকে উঠে প্রতিদিনের ন্যায় রাস্তায় হাঁটা-চলা করে বাড়িতে ফেরার পথে হঠাৎ বুকে ব্যথা অনুভব করে অসুস্থ হয়ে পড়েন। স্থানীয়রা দ্রুত রাজস্থলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে দ্রুত চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করার পরামর্শ দেন। চমেক হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়।

রাজস্থলী সোনালী ব্যাংকের অফিসার রাসেল বৈদ্যের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, ইউএনও শান্তনু কুমার দাস, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, ওসি জাকির হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার তাজুরুল ইসলাম, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, রাজস্থলী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আজগর আলী খাঁন, সাধারণ সম্পাদক হারাধন কর্মকারসহ রাজস্থলী সোনালী ব্যাংক, সরকারি-বেসরকারি কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ।

Exit mobile version