parbattanews

রাজস্থলীতে ত্রি-বার্ষিক সম্মেলনে দীপংকর তালুকদার এমপি

রাজস্থলীতে দীর্ঘ ৮ বছর পর  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রাজস্থলী উপজেলা হল রুমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে শনিবার (১৭ জুন) সকালে এক বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালীটি উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে উপজেলা বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে হলে এসে শেষ হয়। র‍্যালীতে উপজেলা ও ইউনিয়ন থেকে আসা নেতাকর্মীরা অংশ নেয়।

পরে সকাল সাড়ে ১০ টার দিকে হলের মাঠে সমাবেত হয়ে সম্মেলনে যোগ দেন তারা।

এ সময় সম্মেলন উদ্বোধন করেন সেচ্ছাসেবক লীগ জেলা কমিটির সভাপতি শাওয়াল। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জয়নুল তালুকদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয়ের সম্পর্কীত স্থায়ী কমিটির সভাপতি সংসদ দীপংকর তালুকদার এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

সম্মেলনে প্রধান অতিথি বলেন, এই সম্মেলনের মধ্য দিয়ে রাজস্থলীতে ক্লিন ইমেজের নেতা নির্বাচন করা হবে। দলে অনু-প্রবেশকারী কাউকে স্বেচ্ছাসেবক লীগ কমিটিতে স্থান দেয়া হবে না। নতুন এ কমিটি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে অগ্রণী ভূমিকা পালন করবে।

তিনি আরও বলেন, দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ আর আওয়ামী লীগের পাাশাপাশি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সারাদেশের নেতাকর্মীরা অক্লান্ত পরিশ্রম করে উন্নয়ন কর্মকান্ডে অংশগ্রহণ করছে। দলের মধ্যে কোন বিভেদ নয়, নতুন নতুন নেতৃত্ব সৃষ্টি আর জনগণের কল্যাণে আগামীতেও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর নেতাকর্মীরা কাজ করে যাবে এটাই সকলের প্রত্যাশা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিন্টু মারমা, জেলা দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা,বিউটি চোধুরীসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Exit mobile version