parbattanews

রাজস্থলীতে নিখোঁজের ১৪ দিনেও সন্ধান মেলেনি ছাত্রলীগ নেতার

ছবি: অপহৃত ছাত্রলীগ নেতা সালাউদ্দিন

রাঙামাটি রাজস্থলীতে নিখোঁজ ছাত্রলীগ নেতার ১৪ দিনেও সন্ধান মেলেনি। ৪৮ ঘণ্টা বেঁধে দেয়া আল্টিমেটাম শেষে শনিবার (১৭ ডিসেম্বর) থেকে আরো ২৪ ঘণ্টার আল্টিমেটাম মেয়াদ বর্ধিত করেছেন বাঙ্গালহালিয়া নাগরিক পরিষদ।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় বাঙ্গালহালিয়া সচেতন নাগরিক কমিটি সভাপতি ইউপি সদস্য এমদাদুল হক মিলন ও সাধারণ সম্পাদক রেজাউল আলমের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতের মাধ্যমে এ তথ্য জানা যায়।

গত ৪ ডিসেম্বর রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রয়াত মজিবুর রহমানের ছেলে ছাত্রলীগ নেতা সালাউদ্দিন উপজেলার ১নং ঘিলাছড়ি ইউনিয়নের আমতলী পাড়া নামক এলাকা থেকে নিখোঁজ হয়। দীর্ঘ ১৪ দিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান মেলেনি। তাকে উদ্ধারের দাবিতে গত ১৪ ডিসেম্বর রাজস্থলী উপজেলা চত্বরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করছেন সচেতন নাগরিক কমিটি। মানববন্ধনে ৪৮ ঘণ্টা আল্টিমেটাম দেওয়া হয় এবং অপহৃত সালাউদ্দিনকে উদ্ধারের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

পরবর্তী কর্মসূচির আওতায় সার্বিক প্রশাসনের অনুরোধে কঠোর কর্মসূচি না দিয়ে আরো ২৪ ঘণ্টার আল্টিমেটামের মেয়াদ বর্ধিত করেছেন বলে জানান নাগরিক কমিটি সাধারণ সম্পাদক রেজাউল মাস্টার। পরবর্তী কার্যক্রম হিসেবে রবিবার বিকেলে বাঙ্গালহালিয়া বাজারে বিক্ষোভ মিছিলে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবেন বলেও তিনি জানান।

Exit mobile version