রাজস্থলীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

fec-image

রাঙামাটির জুরাছড়ি থুমপাড়া এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে ৩৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের সার্বিক সহযোগিতায় ২৬ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্যাটালিয়নের আয়োজনে এক বিশেষ মেডিকেল ক্যাম্পেইনের ব্যবস্থা করা হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) সকাল ১০টায় রাঙামাটির জুরাছড়ি উপজেলার থুমপাড়া এলাকায় ২৬ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্যাটালিয়নের আরএমও ক্যাপ্টেন জাহিদুল ইসলাম (এএমসি) মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করেন।

এ ক্যাম্পেইনে পার্বত্য এলাকার শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ঔষধ প্রদান করা হয়। এ সময় তিনি বলেন, দেশ সেবার জন্য বাংলাদেশ সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পার্বত্য অঞ্চলে দুর্গম এলাকার বাসিন্দাদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের মাধ্যমে মানবতার সেবায় দিনরাত অক্লান্ত পরিশ্রম করছে বাংলাদেশ সেনাবাহিনী। ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী তাদের এ ধারা বজায় রেখে দেশের সকল মানুষের জন্য কাজ করে যাবে।

চিকিৎসা নিতে আসা এক রোগী জানান, বাংলাদেশ সেনাবাহিনী আমাদের অনেক উপকার করছে। দুর্গম রাঙামাটির মত পাহাড়ি অঞ্চলে আমাদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করে সহায়তার হাত বাড়িয়ে দেওয়াতে আমরা অনেক খুশি। আমরা চাই ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত থাকুক। তাদের কাছ থেকে চিকিৎসা সেবা নিয়ে আমরা অনেক উপকৃত। বাংলাদেশ সেনাবাহিনীকে আমি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি আমাদের পাশে থাকার জন্য।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয় শিশু দিবস, বঙ্গবন্ধু, রাজস্থলী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন