parbattanews

রাজস্থলীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাঙামাটির রাজস্থলী উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ জানুয়ারি) রাজস্থলী বাজার সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা।

রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাশের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুইহলা অং মারমা, থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন, উপজেলা ক্রিড়া সংস্থার সদস্য সাংবাদিক আজগর আলী খাঁন, উপজেলা যুবলীগের সভাপতি সুচাপ্রূ মারমাসহ বিভিন্ন বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক, প্রধান শিক্ষক ও এ্যাথলেটিক্সে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা।অনুষ্ঠান পরিচালনা করেন ঘিলাছড়ি মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শ্রদ্ধা শংকর তনচংগ্যা

উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা প্রতিযোগিতায় অংশ নেয়। ৩৮টি ইভেন্টে ১১৪ জন প্রতিযোগী জয়লাভ করে। শেষে প্রতিয়োগিতায় বিজয়ীদেরকে মেডেল ও সনদ প্রদান করা হয়।

Exit mobile version