রাজস্থলীতে সন্ত্রাসীদের প্রতিহত করতে হবে: রাঙামাটি জেলা প্রশাসক

fec-image

রাঙ্গামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ বলেছেন , পার্বত্য অঞ্চলে সন্ত্রাসী চাঁদাবাজ ও অস্ত্রধারী যে কেউ হোক না কেন তাদের আইনের আওতায় এনে প্রতিহত করতে হবে। যে এলাকায় শান্তি ও উন্নয়ন হবে সেই এলাকায় কোন প্রকার সন্ত্রাসী কার্যকলাপ করতে দেয়া হবে না। বর্তমান বাংলাদেশ তথ্য প্রযুক্তির যুগ। ৩৩৩ হেল্প নাম্বারে যোগাযোগ করলে সকল সেবা আপনারা পেয়ে যাবেন।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সকাল ১১ টায় রাজস্থলী উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার আলমগীর কবির, কর্ণেল শামসুল আলম পিএসসি, কাপ্তাই জোন কমান্ডার লেঃ কর্ণেল তৌহিদুজ্জামান, রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, সার্কেল এসপি জুনায়েত কাওছার, রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মফজল আহম্মদ খানসহ অনেকে উপস্থিত ছিলেন।

সভার পূর্বে প্রধান অতিথি একেএম মামুনুর রশীদ ভিক্ষুকদের মাঝে চেক প্রদান করেন। এ সময় তিনি জনগণের দৌড়গোড়ায় সেবা প্রদানসহ সরকারের যাবতীয় কার্যক্রম পরিচালনার জন্য সকলের প্রতি আহবান জানান।

তিনি আরও বলেন, জেলার বিভিন্ন দূর্গম অঞ্চলের যে কোন প্রান্ত থেকে জেলার বিভিন্ন তথ্য সেবা সামাজিক সমস্যার প্রতিকার এবং অপরাধ নিয়ন্ত্রণ ৩৩৩ হেল্প লাইনে সামাজিক সমস্যার সমাধান চাইতে পারবেন। সম্প্রতি ঘটে যাওয়া ঘটনা যাতে পুনরায় না ঘটে সেদিকে সকলকে সজাগ থাকতে হবে। সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ডগুলো যথাযথ বাস্তবায়নের ক্ষেত্রে জনপ্রতিনিধিদের নজর দিতে হবে।

মতবিনিময় সভার পূর্বে জেলা প্রশাসক বাঙ্গালহালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং প্রধানমন্ত্রী কর্তৃক বরাদ্ধকৃত নির্মাণ ঘর পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জেলা প্রশাসক, পার্বত্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন