parbattanews

রাজস্থলীতে সেনাবাহিনীর কাপ্তাই- ১১ আরই জোনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Photo0564
নিজস্ব সংবাদদাতা, রাজস্থলী:
রাজস্থলী উপজেলার হল রুমে গত বুধবার কাপ্তাই- ১১ আরই ব্যাটালিয়ানের উদ্যোগে এক প্রাণবন্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই- ১১ আরই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল রেজাউল করিম পিএসসি ইঞ্জিনিয়ারর্স।

তিনি বক্তব্যে বলেন, শান্তি সম্প্রীতি ও উন্নয়ন সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন। পার্বত্য রাজস্থলীতে সম্প্রীতি বন্ধনে বাংলাদেশ সেনাবাহিনী ইতিপূর্বে ও বর্তমানে কর্মকাণ্ডের মাধ্যমে অগ্রনী ভুমিকা রাখছে। তিনি এলাকার সচেতন ব্যক্তিদের উদেশ্যে বলেন, আপনারা শান্তিতে থাকলে আমরাও শান্তিতে থাকব। যে এলাকায় শান্তি সম্প্রীতি বন্ধনে অটুট থাকবে সে এলাকায় উন্নয়ন হবে। রাজস্থলী উপজেলাটি রাঙ্গামাটি জেলার একটি দুর্গম উপজেলা। আমি আশা করি এ উপজেলায় ভাতৃত্ববোধ, বন্ধন সুপ্রতিষ্ঠিত করে এলাকার আর্থসামাজিক উন্নয়ন শান্তি সম্প্রীতি বজায় রাখা হবে। 

সেনাবাহিনীর বাস্তবায়িত সাপার্স ডট কমের উদ্যোগে বেকার যুবক যুবতীদের কম্পিউটার প্রশিক্ষনের উদ্যোগ হাতে নেন বাংলাদেশ সেনাবাহিনী কাপ্তাই- ১১আরই জোন। প্রধান অতিথি নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের আন্তরিকভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় অন্যের মধ্যে বক্তব্য রাখেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাদেকুর রহমান, থানা অফিসার ইনচার্জ অহিদুল্লাহ সরকার প্রমূখ।

Exit mobile version