parbattanews

রাজস্থলীতে সেনাবাহিনীর উদ্যােগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রাজস্থলীতে সেনাবাহিনীর উদ্যােগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ৮টায় রাজস্থলী উপজেলাধীন গাইন্দ্যা উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে কাপ্তাই জোনের অটল ছাপ্পান্নের ব্যবস্থাপনায় এবং বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় বাঙালহালিয়া সাব জোনের উদ্যােগে গাইন্দ্যা পাড়ার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাপ্তাই জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল আনোয়ার জাহিদ পি এস সি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলের আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি আত্নসামাজিক উন্নয়ন সহ অসহায় মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাই এলাকার সকল সম্প্রদায়ের মানুষ শান্তিতে বসবাস করবে এটাই সেনাবাহিনীর লক্ষ এবং উদ্দেশ্য ।

তিনি বলেন, পার্বত্য অঞ্চলে অবৈধ অস্ত্রধারীরা কারো বন্ধু হতে পারেনা। ফলে তাদেরকে এলাকা ছাড়া করতে সকল কে একযোগে কাজ করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন ক্যাপ্টেন আবিদ, রাজস্থলী আমি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার লেঃ সায়েম, লেঃ জাহাঙ্গীর , সিনিয়র ওয়ারেন্ড অফিসার মো. মাসুদুল আলম ,গাইন্দ্যা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মংবাথোয়াই মারমা , বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন বেল্লাল সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি অসহায় হত দরিদ্র ৬০ পরিবারের মাঝে খাদ্য শষ্য তুলে দেন।

Exit mobile version