parbattanews

রাজস্থলীতে সেনাবাহিনীর উদ্যােগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

রাঙ্গামাটির রাজস্থলীতে কাপ্তাই অটল ৫৬ এর উদ্যোগে রাজস্থলী সাব-জোনের ব্যবস্থাপনায় ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে দুস্থ ও অসহায়দের চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) দুপুর থেকে বিকেল পর্যন্ত রাজস্থলী সাব-জোন ক্যাম্পের মাঠে এ ক্যাম্প কার্যক্রম পরিচালনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাজস্থলী সাব জোনের সিনিয়র ওয়ারেন্ড অফিসার নুর এ শাহী ও সাংবাদিক আজগর আলী খানসহ এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

মেডিসিন বিশেষজ্ঞ ডা. ক্যাপ্টেন মো.সাফাত চৌধুরীর নেতৃত্বে ফ্রি মেডিক্যাল ক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসক ১টি বুথে চিকিৎসা সেবা দেন। ক্যাম্পের অভিজ্ঞ চিকিৎসক দ্বারা প্রায় ৭০/৮০ জন রোগীকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ফ্রি মেডিক্যাল ক্যাম্পে চোখের সমস্যা, নাক-কান-গলা, হৃদরোগ ও বক্ষব্যাধি লিভার-পরিপাক ও কিডনি, চর্ম ও যৌন, শিশু বিভাগ, ডায়াবেটিস ও ইউরিন, প্রসূতি ধাত্রীবিদ্যা ও স্ত্রী রোগ, মেডিসিন, পেইন ক্লিনিক ও বাতের ব্যথা, ফিজিক্যাল মেডিসিন বিভাগে রোগী দেখা ও বিভিন্ন রোগের জন্য বিনামূল্যে ওষুধ দেওয়া হয়েছে।

এ সময় কাপ্তাই অটল ৫৬ এর অধিনায়ক লে. কর্নেল নূরে উল্লাহ জুয়েল বলেন, পার্বত্য দুর্গম এলাকায় পাহাড়ি বাঙ্গালিদের চিকিৎসা সেবা আত্নসামাজিক উন্নয়নসহ সার্বিক সহযোগিতা অব্যাহত রাখবে সেনাবাহিনী। তাই আপনাদের পাশে আমরা আছি এবং থাকবো।

Exit mobile version