রাজস্থলীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৭

Rajosthali Dead News-25.08.13

আলমগীর মানিক, রাঙ্গামাটি:
রাঙ্গামাটি জেলাধীন দুর্গম রাজস্থলী উপজেলায় চাঁদের গাড়ি ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ২ জন নিহত হয়েছে। এই ঘটনায় ৭ জন আহত হয়েছে, তারমধ্যে ৩ জনের অবস্থা গুরুত্বর বলে জানা গেছে।
রোববার বিকেল সাড়ে তিনটার সময় বাঙ্গালহালিয়া থেকে চাউল বোঝাই অবস্থায় চাদের গাড়ি (নং-ঢাকা-ড-৬৭৩) রাজস্থলী আসার পথে ইসলামপুর আনসার ক্যাম্প সংলগ্ন এলাকায় রাজস্থলী থেকে বাঙ্গালহালিয়া অপরগামী সিএনজি গাড়ি (নং-রাঙ্গামাটি-থ-১১০৪৫৩) মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে চাঁদের গাড়ি চাপে বাঙ্গালহালিয়া ইউনিয়নের কাকড়াছড়ি পাড়ার বাসিন্দা মনু মারমা (৬৫) এক বৃদ্ধ ব্যক্তি এবং রমতিয়া এলাকার ডুমুনি তঞ্চঙ্গ্যা (৪০) মৃত্যু হয়। এদিকে গুরুত্বর আহত ৩ জনের মধ্যে চাই¤্রাচিং মারমা ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা মাউচিং মারমা এবং ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্যা বলে জানা গেছে। আহত অপর চারজনের নাম জানা যায়নি।

গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনার পর চাঁদের গাড়ির চালক ও হেলপার পালিয়ে যায়। দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে ছুটে যান ঝাংকা পাড়া আনসার ব্যাটালিয়ান ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মোঃ মুনসুর আলী, রাজস্থলী আর্মি ক্যাম্পের ওয়ারেন্ট অফিসার নেসার আলী, রাজস্থলী থানা অফিসার ইনচার্জ অহিদুল্লাহ সরকার, ১নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দীপময় তালুকদার, ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গগনু মারমাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ প্রসঙ্গে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ অহিদুল্লাহ সরকার জানান এই বিষয়টি মামলা প্রক্রিয়াধীন। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে রাজস্থলী থানায় নিয়ে আসা হয়েছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন