parbattanews

রাজস্থলী-রাঙামাটি প্রধান সড়কের বেলী ব্রীজ ভেঙে যানবাহন চলাচল বন্ধ

Photo0517

রাজস্থলী প্রতিনিধি:
রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার রাঙামাটি ও বান্দরবান প্রধান সড়কের বাঙ্গালহালিয়া বাজার সংলগ্ন এলাকায় অবস্থিত বেলী ব্রীজটি ভেঙে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

জানা যায়, সোমবার বেলা ১২.৩০ টার সময় থেকে উদল বুনিয়া থেকে বালি ভর্তি ঢাকা মেট্টো-ট ০৬০৩৫৫ নাম্বারের একটি ট্রাক চট্টগ্রামের উদ্দেশ্যে যাওয়ার পথে বাঙ্গালহালিয়া নামক স্থানে বেলী ব্রীজটি উপর বালি ভর্তি ট্রাকটি উঠলে ব্রীজটির মাঝখান থেকে দেবে যায়। এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি। কিন্তু চট্টগ্রাম, রাঙামাটি, রাজস্থলী ও বান্দরবান যাতায়াত যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এতে জনগণের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এদিকে রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমা বলেন, বাংলাদেশ সেনাবাহিনী ১৯ ইসিবি অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে রাত দিন সমান ভাগে রাস্তা সংষ্কারের কাজে নিয়োজিত থাকলেও এক শ্রেণীর অসাধু বালি ব্যবসায়ীদের কারনে জনগণের দুর্ভোগ পোহাতে হচ্ছে। কারণ প্রতিদিন উদলবুনিয়া হতে প্রায় শতাধিক বালি ট্রাক উক্ত রাস্তা দিয়ে যাতায়াত করে। তাই বালি ট্রাক যাতায়াত বন্ধকরণ এবং ট্রাকটির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার দাবি জানান এবং রাজস্থলী ও বান্দরবান যাতায়াতকারীদের সুবিধার্থে অতি শীঘ্রই ব্রীজটি পুননির্মাণের দাবি জানিয়েছেন।

Exit mobile version