রাজাখালী ইউনিয়নে বিএনপি সমর্থিত নবনির্বাচিতদের উপজেলা বিএনপি সভাপতির সাথে সৌজন্য সাক্ষাৎ

pekua pic bnp sakkat 22-04-16
নিজস্ব প্রতিনিধি.পেকুয়া:
পেকুয়ার রাজাখালী ইউনিয়নে বিএনপি সমর্থিত নবনির্বাচিত মেম্বাররা ইউনিয়ন বিএনপি নেতা ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের সাথে নিয়ে উপজেলা বিএনপি সংগ্রামী সভাপতি ও সদর ইউনিয়নের দুই বার নির্বাচিত সফল চেয়ারম্যান এম.বাহাদুর শাহের সাথে শুক্রবার বিকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সৌজন্য স্বাক্ষাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন রাজাখালী ইউনিয়ন বিএনপির সভাপতি আবু জাফর এম.এ, সেক্রেটারী মাষ্টার রমিজ উদ্দিন রেজা, সাংগঠনিক সম্পাদক আবুল বশর বাবু, রাজাখালী ইউনিয়ন যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক আহবায়ক জিয়াউল হক জিয়া, সহসভাপতি এস,এম আমিনুল্লাহ, সাধারন সম্পাদক নুরুল আমিন, যুবদলের যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ জহির আলম, নবনির্বাচিত মেম্বারদের মধ্যে রয়েছে বিএনপি নেতা ৫ নং ওয়ার্ড থেকে নির্বাচিত মনজুর আলম, ৭ নং ওয়ার্ড থেকে নির্বাচিত আবদুল মান্নান, ৮ নং থেকে নির্বাচিত অলি আহমদ, ৩ নং ওয়ার্ড থেকে নির্বাচিত মোহাম্মদ আনোয়ার, ৪ নং থেকে নির্বাচিত আজিম উদ্দিন, বিএনপি নেতা জাকের হোছাইন, শ্রমিকদলের সভাপতি আবদু রশিদ, সহসভাপতি ফিরোজ আহমদ, সেক্রেটারী মোহাম্মদ আক্কাস, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বেলাল, বিএনপি নেতা ওসমান গণি, ছাত্রদলের আহবায়ক নাছির উদ্দিন, শ্রমিকদলের ওয়ার্ড সভাপতি আজিজ, ছাত্রদল নেতা সালাহ উদ্দিন, রিফাত, কামাল প্রমুখ।

স্বাক্ষাত কালে উপজেলা বিএনপির সভাপতি এম.বাহাদুর শাহ বলেন, নির্বাচিত হলে দায় দায়িত্ব শেষ হয়ে যায়নি। নিজ নিজ এলাকার জনগনের সুষ্ঠুভাবে সেবা ও এলাকার উন্নয়ন করার জন্য নবনির্বাচিত মেম্বারগনের প্রতি আহবান জানান। তিনি দলের পক্ষ থেকে ৫ জন মেম্বার নির্বাচিত করায় সকলকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে দলের ভাবমূর্তি অক্ষুন্ন রাখার জন্য সকলকে অনুরোধ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন