parbattanews

রাবিপ্রবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে। সোমবার (৩ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে এ জন্মদিন পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপচার্য প্রফেসর ড. সেলিনা আখতার।

বিশেষ অতিথি ছিলন- প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমরা চাকমা, প্রক্টর (ভারপ্রাপ্ত) জুয়েল সিকদার এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. শামীমা ফেরদৌসীসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- রাবিপ্রবি ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্ট সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক ড. নিখিল কুমার চাকমা, ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক সূচনা আক্তার, উপ-পরিচালক (হিসাব) মো. সাইফুল আলম এবং হিসাব রক্ষক মো. সালাহউদ্দিন।

সভায় বক্তারা বলেন- সোনার বাংলাদেশকে সারা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়ানোর জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপের কারণে দেশ অনেক এগিয়ে যাচ্ছে। করোনাকালীন সময়ে সারা বিশ্বে যেভাবে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। আমাদের দেশে তেমন প্রভাব পড়েনি। তিনি ডিজিটাল বাংলাদেশ নির্মাণে অতুলনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন।

আলোচনা সভার পর কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়।

Exit mobile version