parbattanews

রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

DSC01443

নিজস্ব প্রতিনিধি, লংগদু:

রাঙ্গামাটি জেলার  লংগদু উপজেলার রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের ২০১৪ সালের এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায়, নবীন বরণ, বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী ও মেধাবী শিক্ষার্থীদের দোয়া পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 বৃহষ্পতিবার, বিদ্যালয়ের মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব ও স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল করিম। সিনিয়র শিক্ষক আল মামুন ইবনে মিজানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লংগদু সেনা জোনের পক্ষ থেকে ক্যাপ্টেন মোঃ সাজ্জাদ শহীদ। বক্তব্যে তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, গত পাঁচ বছর ধরে এই বিদ্যালয়ের অধ্যায়ন করে তোমরা উচ্চ শিক্ষার জন্য প্রস্তুতি নিয়েছ। এই কষ্ট তখনই সার্থক হবে যখন ভাল ফলাফল অর্জন করবে। তখন শিক্ষক শিক্ষিকা বাবা মা ও সকলের মনে আনন্দ আসবে। একটা কথা মনে রাখতে হবে প্রতিটি মানুষের কিছু না কিছু স্বপ্ন থাকে। শুধুমাত্র ভাল ফলাফল অর্জনের জন্য নয় সেই স্বপ্নটাকে জাগ্রত রাখতে হবে শুধুমাত্র ইচ্ছা শক্তির মাধ্যমে অনেকদূর এগিয়ে যেতে পারবে তার জন্য প্রয়োজন অক্লান্ত পরিশ্রম। বিদ্যালয় থেকে যখন বিদায় নেবে তখন প্রত্যেক শিক্ষক শিক্ষিকা ও সহপাঠির সাথে যোগাযোগ রাখবে তখন তোমাদের মনে ভাল লাগবে। জোন কমান্ডার লেঃ কর্ণেল আজাহার উদ্দিন পিএসসি  কাজের ব্যাস্ততার কারনে এই অনুষ্ঠানে আসতে পারেননি। তাই তিনি আমার মাধ্যমে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।  

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু জোনের সেনা অফিসার ক্যাপ্টেন তানভিরুল ইসলাম। অতিথি হিসেবে বক্তব্য রাখে, রাবেতা হাসপাতাল প্রজেক্ট কো-অডিনেটর মোঃ সাইফুল­াহ, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য প্রভাষক মোঃ হারুনুর রশীদ, সিনিয়র শিক্ষক এম শফি কামাল, হুমায়ুন কবির নোমান, রোকসানা আক্তার, সাদিয়া আফরোজ শশী। পরে প্রধান অতিথি মেধাবী ছাত্র ছাত্রী ও ক্রীড়ায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন।  

Exit mobile version