রামগড়ে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের কাউন্সিল

fec-image

খাগড়াছড়ির রামগড়ে বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম (টিএস এফ) রামগড় উপজেলা শাখার ১৪তম ও কলেজ শাখার ৭তম কাউন্সিল ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭শে নভেম্বর) সকালে রামগড় পৌরসভার ইসলামপুরস্থ (বল্টুরাম টিলা)  ত্রিপুরা কল্যাণ সংসদ মিলনায়তনে টিএসএফ’র রামগড় উপজেলা শাখার সভাপতি জলসা ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে  প্রধান অতিথি ছিলেন  রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী ও  গেস্ট অব অনার  ছিলেন রামগড় উপজেলা নির্বাহি কর্মকর্তা মু. মাহমুদ উল্লাহ মারুফ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুজ্জামান, রামগড় উপজেলা ত্রিপুরা কল্যাণ সংসদের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, ত্রিপুরা সংসদের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ভুবন জ্যোতি বৈষ্ণব, টিএসএফ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রেম কুমার ত্রিপুরা, রামগড় কলেজ শাখার সহ সভাপতি চুপান্তি ত্রিপুরা,  উপজেলা শাখার সাধারণ সম্পাদক কল্লোল ত্রিপুরা প্রমুখ।

কাউন্সিলের দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের সর্বসন্মতিক্রমে রং চাঁন ত্রিপুরাকে সভাপতি,  কল্লোল ত্রিপুরাকে সাধারণ সম্পাদক ও বিমল ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে টিএসএফ’র  ১৭ সদস্যের উপজেলা কমিটি ও চুপান্তি ত্রিপুরাকে সভাপতি, প্রফুল্ল ত্রিপুরাকে সাধারণ সম্পাদক ও তমাল ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট  কলেজ শাখার নতুন কমিটি  গঠন  করা হয়। পরে টিএসএফ’র  উদ্যোগে বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের  কৃতি   শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন কারবারী এসোসিয়েশন সভাপতি আনন্দ মোহন খোকন, ত্রিপুরা সংসদের ধর্ম বিষয়ক সম্পাদক  হরি সাধন বৈষ্ণব, সাবেক সহ-সভাপতি  উত্তম ত্রিপুরা, সাধারণ সম্পাদক ললিত কিশোর ত্রিপুরা, যুব কল্যাণ সমিতির সভাপতি রতন বৈষ্ণব ত্রিপুরা প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন