parbattanews

রামগড় উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ৩ জন

খাগড়াছড়ির রামগড় উপজেল পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

সোমবার (১৫ এপ্রিল) শেষ দিনে অনলাইনে মনোনয়নপত্র দাখিলের পর হার্ডকপি সহকারী রির্টানিং অফিসারের কাছে জমা দিয়েছেন প্রার্থীরা।

উপজেলা নির্বাচন অফিসার মো. জমির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

চেয়ারম্যান পদের প্রার্থীরা হচ্ছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক বিশ্ব প্রদীপ কুমার কারবারী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের ও কংজঅং মারমা।

ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার ফারুক, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. শামছুদ্দিন মিলন, পাতাছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল আমিন, সাবেক ছাত্রলীগ নেতা মো. ওমর ফারুক ও মোবারক হোসেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হলেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা লীগের সভাপতি হাছিনা আক্তার ও সহ সাংগঠনিক সম্পাদক নাছিমা আহসান নীলা।

রামগড় উপজেলা নির্বাচন অফিসার মো. জমির উদ্দিন জানান, আগামী ১৭ এপ্রিল মনোনয়নপত্র বাছাই, ২২ এপ্রিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন, ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ এবং ৮ মে বুধবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Exit mobile version