রামগড় পৌরসভার বাজেট ঘোষণা: দীর্ঘমেয়াদি পরিকল্পনার উপর গুরুত্বারোপ

fec-image

খাগড়াছড়ির রামগড় পৌরসভার বাজেট ঘোষণা অনুষ্ঠানে পৌর শহরের উন্নয়নে দীর্ঘমেয়াদী টেকসই প্রকল্প গ্রহণ এবং সঠিকভাবে তা বাস্তবায়নের উপর গুরুত্ব আরোপ করা হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) রামগড় পৌরসভার ২০২২-২২ অর্থ বছরের বাজেট ঘোষণা উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় বক্তারা এসব বিষয়ে এ গুরুত্বারোপ করে বক্তব্য দেন।

অনুষ্ঠানে পৌর মেয়র মো. রফিকুল আলম কামাল ২৬ কোটি ৪৪ লাখ টাকার বাজেট ঘোষণা করেন।

পৌর মেয়র মো. রফিকুল আলম কামালের সভাপতিত্বে পৌর ভবন চত্বরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন রামগড় ৪৩ বিজিবির পরিচালক ও জোন কমান্ডার লে. কর্নেল মো. হাফিজুর রহমান, পিএসসি ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, রামগড় সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আব্দুল লতিফ, খাগড়াছড়ির সাবেক সাংসদ এ কে এম আলীম উল্লাহ, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি , উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোস্তফা হোসেন, প্যানেল মেয়র মো. শামীম, ও সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু প্রমুখ।

সভার শুরুতে স্বাগত বক্তব্যে পৌরসভার সহকারী প্রকৌশলী ও সচিব অর্ণব চাকমা ২০২২-২০২৩ অর্থবছরে রামগড় পৌরসভার উন্নয়ন পরিকল্পনা সমূহ সকলের সামনে উপস্থাপন করেন।

মতবিনিময় সভায় জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তবর্গ, শিক্ষক, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন বিভাগের সরকারি কর্মকর্তা ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পৌরসভা, বাজেট ঘোষণা, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন