parbattanews

রামগড়ের এক সিএনজি চালক মিরেশ্বরাইয়ে খুন

ramgarh 19.10

রামগড় প্রতিনিধি:
সিএনজি চালিত অটোরিক্সার গ্যাস আনতে গিয়ে লাশ হয়ে ফিরেছেন খাগড়াছড়ির রামগড় পৌরসভার বল্টুরাটিলার মুনির হোসেনে(৪০)। রবিবার রাতে নিজের অটোরিক্সা নিয়ে রামগড় থেকে বারৈয়ারহাট যাওয়ার পথে মিরেশ্বরাইয়ের জোরারগঞ্জ থানাধীন সিনকিরহাট নামক স্থানে তিনি খুন হন।

দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে। সোমবার সকালে জোরারগঞ্জ থানার পুলিশ তার লাশ উদ্ধার করেছে। জোরারগঞ্জ ও রামগড় থানা এ হত্যাকান্ডের খবরটি নিশ্চিত করেছে।

পুলিশ জানায়, নিজের অটোরিক্সার গ্যাস লোড করতে রবিবার রাতে রামগড় থেকে বারৈয়ারহাটে যাওয়ার পথে যাত্রীবেশী দুর্বৃত্তরা তার অটোরিক্সায় ওঠে। রামগড় বারৈয়ারহাট সড়কের হিংগুলির সিনকিরহাট নামক স্থানে পৌঁছলে দুর্বৃত্তরা চালক মুনিরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি আঘাত করে। তারা মুনিরের গলা কেটে হত্যা করে লাশ রাস্তার পাশে খাদে ফেলে দিয়ে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। সোমবার সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন মারফতে খবর পেয়ে জোরারগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এদিকে আজ সকালে বারৈয়ারহাট এলাকা থেকে পুলিশ মুনিরের সিএনজি চালিত অটোরিক্সাটিও উদ্ধার করে।

রামগড়ের অটোরিক্সা চালক জাহাঙ্গীর আলম জানান, রবিবার রাত সাড়ে ৮টার দিকে দুর্বৃত্তরা অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় বারৈয়ারহাটে পৌর কর আদায়কারী কর্মকর্তা অটোরিক্সাটি থামিয়ে চালক ও অন্য একজনের গায়ে রক্ত দেখে এর কারণ জানতে চাইলে তারা এক্সিডেন্ট হয়ে আহত হয়েছে বলে কর আদায়কারী কর্মকর্তাকে জানায়। চালকের সীটে বসা এক দুর্বৃত্তের হাতের দুটি আঙ্গুলও কাটা ছিল। কর আদায়কারী কর্মকর্তা ঐ দু’ব্যক্তিকে অটোরিক্সাটি পাশে রেখে চিকিৎসা নিতে বললে তারা কৌশলে পালিয়ে যায়।

নিহত মুনিরের চাচা আবুল খায়ের জানান, রবিবার রাত সাড়ে ৮টার পর থেকে মুনিরের মোবাইল ফোনটি বন্ধ ছিল। মোবাইল ফোনে তাকে না পেয়ে আত্মীয়স্বজনরা তার সন্ধানে বের হয়। রামগড় করেরহাট সড়কের বিভিন্ন স্থানে রাতে খোঁজ করা হয়। সোমবার সকালে খবর পেয়ে জোরারগঞ্জ থানায় গিয়ে তারা মুনিরের লাশ সনাক্ত করেন।

তিনি জানান, মুনির এক ছেলে ও এক মেয়ের পিতা। মেয়েটি বারৈয়ারহাটে একটি মাদ্রাসায় ৮ম শ্রেণীতে পড়ে আর ছেলেটি রামগড়ে ৪র্থ শ্রেণীতে পড়ে। কিস্তিতে সিএনজি চালিত অটোরিক্সাটি কিনে নিজেই চালাতো সে। এর আয়ে তার সংসার চলতো।

রামগড় থানার অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খান জানান, অটোরিক্সাটি ছিনতাইয়ের উদ্দেশ্যেই মুনিরকে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি আরও জানান, ঘটনাস্থল জোরারগঞ্জ বিধায় ঐ থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।

Exit mobile version