parbattanews

রামগড়ের মুক্তিযোদ্ধা কমান্ডারের পুত্র অপহৃত ?

মাটিরাঙ্গায় পাওনা টাকা আনতে গিয়ে ৪দিন ধরে নিখোঁজ

Ramgarh pic 21.7

নিজস্ব সংবাদদাতা, রামগড়:
রামগড় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমানের পুত্র আবু মঞ্জু(২৫) অপহৃত হয়েছেন। পাওনা টাকার জন্য মাটিরাঙ্গায় যাওয়ার পর তিনি ৪দিনেও বাড়ি ফেরেননি। মাটিরাঙ্গা পৌর এলাকার চৌধুরিপাড়ার বাসিন্দা মিয়াধন মেম্বারের ছেলে ফারুকের কাছে তিনি মোটরসাইকেল বিক্রির ৭৩হাজার টাকা পেতেন।

গত শুক্রবার তিনি নিখোঁজ হওয়ার পর থেকে ফারুকও গা ঢাকা দিয়েছে। মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান অভিযোগ করেন, ফারুকই তাঁর ছেলে মঞ্জুকে অপহরণ করে কোথাও আটকিয়ে রেখেছে। ছেলের কোন সন্ধান না পেয়ে তিনি রামগড় ও মাটিরাঙ্গা থানায় সাধারণ ডায়রি রুজু করেছেন।

তিনি জানান, পূর্ব পরিচিত হিসাবে কয়েক মাস আগে মাটিরাঙ্গার ফারুক রামগড়ে এসে মঞ্জুর বন্ধু বাপ্পি চন্দ্র নাথের একটি মোটরসাইকেল বেচে দেয়ার কথা বলে নিয়ে যায়। সে মাটিরাঙ্গায় নিয়ে এটি বিক্রি করার পর টাকা দিতে নানা তালবাহানা করে। গত বৃহষ্পতিবার মোটর সাইকেল বিক্রির ৭৩ হাজার টাকার জন্য মঞ্জু মাটিরাঙ্গায় যায়।

শুক্রবার সকাল ১১ টার দিকে ফারুকের সাথে মঞ্জুর কথাবার্তা বলতে দেখে সবুর নামে এক চা দোকানদার। কথা বলার পর ফারুক মঞ্জুকে নিয়ে অন্যত্র চলে যায়। এরপর থেকে মঞ্জুর নিখোঁজ হয়। তার মোবাইল ফোনটিও ঐদিন থেকে বন্ধ রয়েছে। এদিকে মঞ্জু নিখোঁজ হওয়ার কথা ছড়িয়ে পড়লে ফারুকও গা ঢাকা দেয়।

গতকাল সোমবার মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান রামগড় সার্কেলের এএসপির সাথে দেখা করে তাঁর ছেলেকে উদ্ধারের জন্য সহায়তা চেয়েছেন। এদিকে রামগড় সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: শাহজাহান হোসেনের সাথে এ ব্যাপারে যোগায়োগ করা হলে তিনি জানান, মুক্তিযোদ্ধা কমান্ডারের ছেলেকে উদ্ধারের জন্য সর্বাত্মক চেস্টা চলছে।

Exit mobile version