রামগড়ে আওয়ামীলীগে দু’পক্ষে নির্বাচনোত্তর সহিংসতায় আহত ৫

Picture1

উপজেলা প্রতিনিধি, রামগড় :
নির্বাচন পরবর্তী সহিংসতায় খাগড়াছড়ির রামগড় পৌর এলাকার সোনাইপুল বাজারে গতকাল ২০ ফেব্রুয়ারী সন্ধা ৬টায় আওয়ামীলীগ দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে এতে উভয় পক্ষের ৫জন আহত হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলা যুবলীগ সভাপতি ও নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান আবদুল কাদের গ্রুপ ও পৌর মেয়র কাজী শাহজাহান গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান আবদুল কাদের  মাথায় গুরুতর আহত হলে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। তাছাড়া মেয়র পক্ষের  হেলালকে গুরুতর আহত অবস্থায় রামগড় স্বাস্থ্য কম্পেক্সে ভর্তি করা হয়েছে। সহিংসতায় পৌর টোল কেন্দ্র, বাজারের বেশ কিছু বিদ্যুতিক বাল্ব ভাংচুরসহ  জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পৌর মেয়র শাহজাহানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ করে বলেন নির্বাচনে দলীয় প্রার্থীকে সমর্থন করায় সন্ধা ৬টার দিকে আবদুল কাদেরর নেতৃত্বে ২৫-৩০ জনের একটি দল পৌর টোলকে কেন্দ্রে অবস্থানরত হেলাল কে পিটিয়ে গুরুতর আহত করে পরবর্তীতে আমার উপর হামলা করলে আমাকে রক্ষা করতে গিয়ে শফিক(২৯), খোকন (৩০) মংসানো মার্মা (৪০) আহত হয়।

এদিকে নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান আবদুল কাদেরের সাথে যোগাযোগ করা হলে আহত থাকায় কথা বলতে পারেননি তবে তার অবস্থা এখন  আশঙ্কা মুক্ত বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন