রামগড়ে খুন ২: কুপিয়ে ১ মহিলা ও জবাই করে পিতাকে হত্যা করলো পুত্র

222

করিম শাহ, রামগড়  উপজেলা প্রতিনিধি:
খাগড়াছড়ির রামগড় ১নং ইউনিয়নের ২নং ওয়ার্ডের অংহ্লাপাড়া এলাকার পাহাড়ী রাস্তায় আজ ২৪ ফেব্রুয়ারী সোমবার সকাল ১০ ঘটিকায় রক্তাক্ত ও ক্ষতবিক্ষত অবস্থায় অজ্ঞাত এক বাঙালী মহিলা (৪৫) এবং  অপরদিকে রামগড় পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের বাগানটিলা নিজ বাড়ী থেকে জবাই ও কপালে কোপানো মোহাম্মদ হানিফ (৪০) এর লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ।

জানা গেছে, অংহ্লাপাড়া এলাকার দিনমজুররা ঐ রাস্তা দিয়ে যাওয়ার পথে রাস্তার একপাশে রক্তাক্ত ও ক্ষতবিক্ষত লাশটি দেখতে পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দিলে তারা পুলিশকে জানান। অপর দিকে বাগানটিলা এলাকা থেকে পুত্রের হাতে সকাল ১১.৩০  ঘটিকার সময় নিজ বাড়ীতে ঘুমন্ত অবস্থান পুত্র মোঃ এরফান (২২) এর হাতে জবাইকৃত লাশটি ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে রামগড় থানা পুলিশ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পারিবারিক কলহসহ মানসিক সমস্যাগ্রস্ত মোঃ এরফান নিজ পিতাকে ঘরের দরজা বন্ধ করে ঘুমন্ত অবস্থায় জবাই ও কপালে কুপিয়ে হত্যা করে এবং তার নিজ মাকেও হত্যা করার চেষ্টা চালায়।  পরে স্থানিয়দের সহযোগীতায় ঘটনাস্থল থেকে মো. এরফানকে আটক করে রামগড় থানা পুলিশ।  

ঘটনাস্থল পরিদর্শন শেষে রামগড় এএসপি সার্কেল শাহজাহান হোসেন ও রামগড় থানা অফিসার ইনচার্জ জোবায়েরুল হক এ প্রতিনিধিকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। এব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অপরদিকে এ  প্রতিবেদন লেখা পর্যন্ত অজ্ঞাত মহিলার লাশটির নাম পরিচয় পাওয়া যায়নি। এসময় রামগড় ১৬ বিজিবির প্রতিনিধি ঘটনাস্থল পরির্শন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “রামগড়ে খুন ২: কুপিয়ে ১ মহিলা ও জবাই করে পিতাকে হত্যা করলো পুত্র”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন