parbattanews

রামগড়ে চাঁদা চাইতে এসে ধাওয়া খেয়ে পালালো ইউপিডিএফ প্রসীত গ্রুপের সন্ত্রাসীরা

রামগড়ে চাঁদা চাইতে এসে জনতার ধাওয়া খেয়ে গুলি ছুড়তে ছুড়তে পালিয়েছেন ইউপিডিএফ প্রসীত গ্রুপের সন্ত্রাসীরা। নিরাপত্তাবাহিনী ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত মোটরাসাইকেল ও গুলির খোসা উদ্ধার করেছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার(২৮ মে) বিকালে খাগড়াছড়ি জেলার রামগড়ের পাগলা পাড়ায়।

নিরাপত্তাবাহিনী ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বিকালে খাগড়াছড়ি জেলার রামগড়ের পাগলা পাড়ায় জনৈক শাহীন তার বাগান থেকে কাঁঠাল ছিঁড় ছিলেন। বিকাল ৩টার দিকে ইউপিডিএফ প্রসীত গ্রুপের তিন সন্ত্রাসী মোটরসাইকেল করে এসে টোকেন আছে কিনা জানতে চাই। শাহীন কিসের টোকেন জানতে চাইলে সন্ত্রাসীরা কাঁঠাল ছিঁড়ে হিসেবে করে চাঁদার টাকা রাখার জন্য হুমকি দিয়ে যায়।

বিকাল সাড়ে ৩ টার দিকে আবার এসে চাঁদা দাবী করে। এ নিয়ে সন্ত্রাসীরা শাহীনের সাথে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে স্থানীয় ১০/১৫ গ্রামবাসী জড়ো হলে সন্ত্রাসীরা মোটরসাইকেল ফেলে দুই পিস্তলের গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়।

খবর পেয়ে নিরাপত্তাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে সন্ত্রাসীদের ফেলে যাওয়া মোটরসাইকেল ও দুই রাউন্ড ২ বোরের পিস্তলের গুলির খোসা উদ্বার। এ ঘটনার পর এলাকায় আতংক বিরাজ করছে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। সন্ত্রাসীদের আটকের চেষ্টা চলছে। মামলা করতে আসলে পুলিশ মামলা গ্রহণ করবে।

Exit mobile version