রামগড়ে জাতীয় স্যানিটিশন ২০১৩ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

ram......

রামগড় প্রতিনিধি:

রামগড়ে জাতীয় স্যানেটিশন মাস অক্টোবর পালিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০ টায় রামগড় উপজেলা পরিষদ কার্য্যালয়ের সামনে উপজেলা পরিষদ ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহযোগীতায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য প্রকৌশলি আবদুল মন্নান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাইফুল হক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মাসুদ মামুন, উপজেলা মৎস স্টেশন অফিসার হাসানুল হকসহ অন্যন্যা কর্মকর্তা ও কর্মচারীরা আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম বলেন, জাতীয় স্যানিটিশন মাস শুধু অক্টোবর মাসের জন্য নয় বছরের বারটি মাস আমাদেরকে স্যানিটিশন ব্যবস্থা নিরাপদ রাখতে হবে এজন্য খাবারের পূর্বে হাত পরিষ্কার, খোলা পায়খানা ব্যবহার বন্ধ এবং ২০০৩ সালে স্যানিটিশন ব্যবস্থা ব্যবহার ছিল ২৭ ভাগ যা বর্তমানে ৭৫ ভাগে উন্নিত হয়েছে।

আলোচনা সভার আগে একটি র‌্যালী বের হয়ে রামগড় বাজার এলাকা প্রদক্ষিণ করে উপজেলা কার্য্যালয়ের সামনে এসে শেষ হয়। র‌্যালীতে রামগড় উচ্চ বিদ্যালয়ের  ও রামগড় গালর্স স্কুলের ছাত্র/ছাত্রীরাসহ বিভিন্ন সমাজকর্মীরা অংশ নেন।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন