রামগড়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্বগ্রহণ

1

রামগড় সংবাদদাতা:

রামগড়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা  আজ রবিবার দায়িত্ব গ্রহণ করেছেন। উপজেলা নির্বাহি অফিসার আমিনুল ইসলাম নব নির্বাচিত চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূঞা ফরহাদ, ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের ও  খাদিজা আক্তারকে তাঁদের  দাপ্তরিক অফিস বুঝিয়ে দেন।

এসময় চেয়ারম্যান কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুলের তোড়া দিয়ে বরণ করেন। দায়িত্ব গ্রহণ শেষে চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূঞা ফরহাদ বলেন, সকলের সহযোগিতা নিয়ে তিনি রামগড় উপজেলার সার্বিক উন্নয়নের পদক্ষেপ নেবেন। বিশেষ করে অগ্রাধিকার ভিত্তিতে তিনি রামগড় লেক পার্কের উন্নয়নের জন্য উদ্যোগ গ্রহণ করবেন।

এ উপজেলার উন্নয়নে তিনি উপজেলা প্রশাসন, সকল রাজনৈতিক নেতৃত্ব সর্বোপরি রামগড়বাসীর আন্তরিক সহযোগিতা চেয়েছেন। দায়িত্ব গ্রহণকালে উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম ছাড়াও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী আলমগীর হোসেন, উপজেলা ও পৌর যুবলীগের বিভিন্ন নেতা, উপজেলা বিএনপির সভাপতি হাফেজ আহম্মদ ভূঞা, সিনিয়র সহসভাপতি হাজী রফিকুল ইসলাম, জেলা বিএনপির সদস্য সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোজাম্মেল হোসেন বাবলু, উপজেলা বিএনপির  সহসভাপতি   জসিম উদ্দিন, পৌর বিএনপির সভাপতি ও পৌরসভার কাউন্সিলর মো: জসিম উদ্দিন , সেক্রেটারি নুর হোসেন নুরু, সহসভাপতি মোতাহার হোসেন মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে বিএনপির চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম ভূঞা ফরহাদ, ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার এবং যুবলীগের সভাপতি আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। গত ২৭ মার্চ খাগড়াছড়িতে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ নব নির্বাচিতদের  শপথ করান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন