রামগড়ে পৃথক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

fec-image

রামগড়ে পৃথক দুর্ঘটনায় একজন নিহত ও দুজন আহত হয়েছেন। বুধবার (১৯ নভেম্বর) সকালে উপজেলার দুর্গম পাহাড়ি এলাকা দাতারামপাড়ায় ইট বোঝাই একটি পিকআপ রাস্তার পাশে গভীর খাদে পড়ে গেলে চালক মোঃ নুরুল ইসলাম (৩৫) ঘটনাস্থলে মারা যান।

স্থানীয় লোকজন জানায়, দাতারাম পাড়ার ব্রিকস ফিল্ড হতে ইট নিয়ে রামগড়ে আসার পথে উঁচু রাস্তায় উঠার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পিকআপটি রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়। এ সময় হেলপার ও এক শ্রমিক গাড়ি থেকে লাফিয়ে প্রাণ বাঁচালেও চালক ইট চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

নিহত নুরুল ইসলাম রামগড় পৌরসভার চৌধুরীপাড়ার মজল হকের ছেলে। গাড়িটিও তার নিজের বলে জানা গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

অন্যদিকে, বুধবার সকালে পৌর সভার সিনেমাহল বাজার এলাকায় চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে মোঃ করিম(১২) নামে এক শিশু এবং একই এলাকার ব্যাটারিচালিত ইজিবাইক (টমটম) দুর্ঘটনায় বেলাল হোসেন (৩২) নামে এক ব্যক্তি আহত হয়েছে। এদের রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর বেলালকে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, নিহত পিকআপ চালক নুরুল ইসলামের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা, নিহত, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন