রামগড়ে বলিপাড়া ইসলামিয়া কাসেমুল উলুম মাদ্রাসার বার্ষিক দ্বীনি মাহফিল অনুষ্ঠিত

উপজেলা প্রতিনিধি, রামগড়:
খাগড়াছড়ি রামগড় ইউনিয়নের অর্ন্তগত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান বলিপাড়া ইসলামিয়া কাশেমুল উলুম মাদ্রাসা হেফজ্খানা ও এতিমখানার ৫ম বার্ষিক দ্বীনি মাহফিল ৮মার্চ শনিবার অনুষ্ঠিত হয়। দিনব্যাপি এ মাহফিলের সভাপতিত্ব করেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হযরত মাওলানা মাহমুদুল্লাহ ।

মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন বলিপাড়া ইসলামিয়া কাশেমুল উলুম মাদ্রাসা হেফজ্খানা ও এতিমখানার পরিচালক মাওলানা মুহাম্মদ নুরুল আমীন , প্রধান মেহমান হিসেবে তসরিফ পেশ করেন জামেয়া ইসলামিয়া বাবুনগর ফটিকছড়ি মাদ্রাসার পরিচালক আলহাজ্ব হযরত মাওলানা শাহ মুহিববুল্লাহ, মাহফিলে প্রধান ওয়াজের তসরিফ পেশ করেন ইসলামপুর জামে মসজিদ রংপুর খতিব হযরত মাওলানা মুহাম্মদ সাইফুল ইসলাম জিহাদী, আমন্ত্রীত অতিথী হিসেবে উপস্থিত ছিলেন নব নির্বাচিত রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূঁইয়া ফরহাদ, বিশেষ অথিতি হিসেবে তসরিফ পেশ করেন কামাল হাজারী জামে মসজিদ ফেনী খতিব আলহাজ্ব হযরত মাওলানা কাজী গোলাম কিবরিয়া, সৈয়োদুশশুহাদা রাউজান পরিচালক হযরত মাওলানা হাজী ইউছুফ,  জামেয়া ইসলামিয়া বাবুনগর ফটিকছড়ি মাদ্রাসার সহকারী মুফতি হযরত মাওলানা মীর হোসাইন রামগড়ী।

মাহফিল দেশ-জাতি ও মুসলিম মিল্লাতের সুখ-সমৃৃদ্ধি ও কল্যাণ কামনা করে মোনাজাতের মধ্যদিয়ে শেষ করা হয়। তাছাড়া মাহফিলে বলিপাড়া ইসলামিয়া কাশেমুল উলুম মাদ্রাসা হেফজ্খানা ও এতিমখানার ২০১৩ সালের হেফজুল কুরআন সম্পন্ন ক্বারী ছাত্রদের মাঝে পাগড়ী প্রধান করা হয়। এসময় মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, আশ-পাশ ও দুর-দুরান্ত থেকে আগত ধর্মপ্রাণ মুসলমানগণ মাহফিলে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন