parbattanews

রামগড়ে বিজিবি’র অভিযানের মুখে অস্ত্র ফেলে সন্ত্রাসীদের পলায়ন

নিজস্ব প্রতিবেদক, রামগড়:

খাগড়াছড়ির রামগড়ে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির অভিযানের মুখে অস্ত্র ফেলে পালিয়ে গেছে ইউপিডিএফ(প্রসীত) সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের সন্ত্রাসীরা।

রবিবার(১০ মার্চ) রামগড় লাচারিপাড়া সড়কের প্রেমতলা নামক প্রত্যন্ত এলাকা থেকে সন্ত্রাসীদের ফেলে যাওয়া একটি দেশীয় তৈরি এলজি বিজিবি উদ্ধার করেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়,  ইউপিডিএফ (প্রসীত) সমর্থিত গণতান্রিক যুব ফোরামের  প্রতিষ্ঠাবার্ষিকী পালনের জন্য লাচারীপাড়াসহ বিভিন্ন সড়কে  সিএনজি চালিত অটো রিক্স, যাত্রীবাহী চাঁদের গাড়ি ইত্যাদি যানবাহন থেকে চাঁদা আদায়ের গোপন সূত্রে খবর পেয়ে রামগড়স্থ  ৪৩ বিজিবি একাধিক টহল বের করে।  রবিবার দুপুরে লাচারীপাড়া বিওপির জেসিও সুবেদার মো. আব্দুল মোতালেবের নেতৃত্বে একটি টহল দল লাচারীপাড়া সড়কের প্রেম তলা নামক স্থানে অভিযানে যায়।  বিজিবির এ অভিযানের মুখে চাঁদা আদায়ে নিয়োজিত সন্ত্রাসীরা জঙ্গলে ভিতরে পালিয়ে যায়। পরে বিজিবি ঐ এলাকা তল্লাশী চালিয়ে সন্ত্রাসীদের ফেলে যাওয়া একটি দেশীয় তৈরি এলজি ও গণতান্ত্রিক যুব ফোরামের  আগামী ৫ এপ্রিল ১৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালনের চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করে।

বিজিবির জেসিও সুবেদার মো. আব্দুল মোতালেব জানান, উদ্ধারকৃত অস্ত্রটি রবিবার রাতে রামগড় থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরী এন্ট্রি করা হয়েছে।

Exit mobile version