parbattanews

রামগড়ে মাকে মাটিতে আছড়ে হত্যা, খুনি পুত্র গ্রেপ্তার

খাগড়াছড়ির রামগড়ে বকাঝকা করে ঘর থেকে বের করে দেয়ায় ক্ষুব্ধ হয়ে মাকে মাটিতে আছড়ে হত্যা করেছে মো. ইব্রহিম(৩৫) নামে এক যুবক। পুলিশের হাতে আটকের পর মাকে নিজ হাতে হত্যার কথা স্বীকার করেছে ঘাতক পুত্র। শনিবার রাতে এ হত্যার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় লেকজন জানায়, রামগড় পৌরসভার চৌধুরিপাড়া এলাকায় শনিবার রাত ১০টার দিকে মো. ইব্রাহিম তার মা মোসাম্মত রুমা বেগম(৪৫)কে মাটিতে আছড়ে হত্যা করে।

বৃহস্পতিবার বকাঝকা করে মা তাকে ঘর থেকে বের করে দিয়েছিলেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে সে বাড়িতে এসে মায়ের সাথে ঝগড়ায় লিপ্ত হয়। মা রুমা বেগম টয়লেট থেকে বের হওয়া মাত্র ইব্রাহিম তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এরপর সে মাকে উপরে তুলে মাটিতে এলোপাতারি আছাড় মারতে থাকে। এতে তার নাক, মুখ ও মাথা থেতলে যায়। অধিক রক্ত ক্ষরণে তিনি ঘটনাস্থলে মারা যান।

এসময় বাড়িতে আর কেউ ছিল না । মাকে হত্যার পর ইব্রাহিম বেহুঁশ হওয়ায় ভান ধরে ঘরের খাটের উপর শোয়ে থাকে। খবর পেয়ে রামগড় থানার ওসি মোহাম্মদ সামছুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল রাত সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে যান।

পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে এবং বেহুঁশ হওয়ার ভান ধরে শোয়ে থাকা ঘাতক ছেলে মো. ইব্রাহিমকে আটক করে থানায় নিয়ে আসে। তার গায়ে পড়নের গেঞ্জিতে রক্ত মাখা ছিল।

ওসি মোহাম্মদ সামছুজ্জামান বলেন, বকাঝকা করে ঘর থেকে বের করে দেয়ায় ক্ষুব্ধ হয়ে ইব্রাহিম মাকে মাটিতে আছড়ে হত্যা করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে। নিহত রুমা বেগম চৌধুরিপাড়ার বাসিন্দা আব্দুল জলিলের স্ত্রী। ঘাতক ইব্রাহিম তাদের বড় ছেলে।

ওসি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ রবিবার খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। মামলা রুজু প্রক্রিয়াধীন।

Exit mobile version