রামগড়ে মাদকবাহী সিএনজি ছেড়ে দেয়ায় এএসআই-কনস্টেবল প্রত্যাহার

fec-image

খাগড়াছড়ির রামগড়ে মাদকদ্রব্যবাহী সিএনজি চালিত অটো রিকশা আটক করে থানায় এনে পরে ছেড়ে দেয়ার ঘটনায় পুলিশের এএসআই মো. মনিরুল ইসলাম ও কনস্টেবল মো. রবেল হোসেনকে জেলা পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

শুক্রবার (১২ মে) তাদেরকে রামগড় থানা থেকে প্রত্যাহার করে জেলায় পাঠিয়ে দেয়া হয়। রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার বেলা ৩টার দিকে রামগড় থানার এএসআই মনিরুল ইসলাম ও কনস্টেবল রুবেল হোসেন পৌরসভার মহামুনি এলাকায় একটি সিএনজি অটো রিকশা আটক করেন। এসময় ঐ অটো রিকশার যাত্রী মো. আসলাম নামে এক যুবকের দেহ তল্লাশি করে ইয়াবা পাওয়া গেলে সিএনজিসহ তাকে থানায় নিয়ে যায় পুলিশ। কিন্তু ঊর্ধ্বতন কর্মকর্তাদের অগোচরে আটক সিএনজি ও চালককে থানা থেকে ছেড়ে দেয়া হয়। পরে ঘটনাটি নজরে আসার পর ঊর্ধ্বতন কর্মকর্তরা এএসআই মনিরুল ও কনস্টেবল রুবেলকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করেন। সন্তোষজনক জবাব না পেয়ে বিষয়টি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হলে ঘটনার সাথে জড়িত এএসআই মনির ও কনস্টেবল রুবেলকে জেলা পুলিশ লাইনে ক্লোজড করার নির্দেশ দেয়া হয়। এর প্রেক্ষিতে শুক্রবার তাদেরকে রামগড় থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে পাঠিয়ে দেয় হয়।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন বলেন,‘ ঘটনাটি জানার পর জেলা পুলিশ সুপার মহোদয়কে অবহিত করা হয়। স্যারের নির্দেশেই ওইজনকে প্রত্যাহার করে জেলায় পাঠিয়ে দেয়া হয়েছে।’

এদিকে, মাদকসহ আটক আসলামের নামে থানায় একটি মামলা রুজু হয়েছে। আসলাম ফটিকছড়ির ভুজপুরের মতিন নগর গামের মৃত নূর হোসেনের ছেলে। তবে থানা থেকে ছেড়ে দেয়া সিএনজি অটো রিকশার চালকের নাম পরিচয় জানা যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন