রামগড়ে শহীদ ক্যাপ্টেন কাদের’র স্বজনের পক্ষ থেকে দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ

fec-image

রামগড় প্রেসক্লাবের ব্যবস্থাপনায় শহীদ ক্যাপ্টেন আফতাবুল কাদের বীর উত্তম এর স্বজনদের পক্ষ করোনায় রোজগারহীন অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২০ জুলাই) রামগড় প্রেসক্লাব ভবনে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলার দরিদ্র মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন এলাকার ৪০ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, লবণ, আলু, তেল, পেঁয়াজ ও সাবান বিতরণ করা হয়।

মুক্তিযুদ্ধে খাগড়াছড়ির মহালছড়িতে পাকবাহিনী সাথে সম্মুখযুদ্ধে শাহাদাৎ বরণকারী ক্যাপ্টেন আফতাবুল কাদের বীর উত্তম’র আমেরিকা প্রবাসী স্বজনদের পক্ষ থেকে রামগড়ের অসহায় দরিদ্র মানুষের জন্য খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ নেয়া হয়।

তাদের পক্ষ থেকে রামগড় প্রেসক্লাবের ব্যবস্থাপনায় সোমবার ৪০ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড়স্থ শহীদ ক্যাপ্টেন আফতাবুল কাদের বিদ্যা নিকেতন পরিচালনা পর্ষদের সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য মংপ্রু চৌধুরী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মফিজুর রহমান ও খাগড়াছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক আবু তাহের মুহাম্মদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন রামগড় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক (সাবেক) মো. নিজাম উদ্দিন লাভলু, সাংবাদিক শুভাশিস দাশ, ফয়েজ আহমেদ মিলন, বাহার উদ্দিন, এমদাদ খান, মো. নুরুল আলম শরীফ প্রমূখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন