রামগড়ে সড়ক দূর্ঘটনায় যুবলীগ নেতা রুবেল নিহত ॥ আহত ১

20
রামগড় সংবাদদাতা ॥

রামগড়ের যুবলীগের নেতা আফতাব উদ্দিন রুবেল(২৩) আজ মঙ্গলবার দুপুরে এক সড়ক দুর্ঘটনায় নিহত এবং তার চাচাত ভাই মো. রনি(২০)  গুরুতর আহত হয়েছেন। আহত সংজ্ঞাহীন রনিকে আশংকাজনক অবস্থা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার বেলা পৌনে ২টার দিকে উত্তর ফটিকছড়ির গার্ডের দোকান এলাকায় রামগড় করেরহাট সড়কে যাত্রীবাহি বাসের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে  হতাহতের এ ঘটনা ঘটে। নিহত ও আহত ব্যক্তিদ্বয় মোটরসাইকেল আরোহী ছিলেন। গার্ডের দোকান এলাকার বাসিন্দা ও ফটিকছড়ির বাগানবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আকরামুল হক বাবুল জানান, পৌনে ২টার দিকে গার্ডের দোকান মসজিদের পাশে  রামগড় থেকে ফেনী গামী একটি যাত্রীবাহি বাসের সাথে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মোটর সাইকেলটি চালক ও আরোহিসহ বাসের নিচে ঢুকে যায়। এলাকার লোকজন দৌড়ে এসে মোটর সাইকেলের চালক ও আরোহীকে বাসের নিচ থেকে টেনে বের করে দ্রুত রামগড় হাসপাতালে পাঠায়। হাসপাতালের নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আফতাব উদ্দিন রুবেলকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে গুরুতর আহত তারসঙ্গী মো: রনিকে সংজ্ঞাহীন অবস্থায় রামগড় হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রামগড় হাসপাতালের চিকিৎসক ডা. ওসমান হায়দার জানান, রনির অবস্থাও আশংকাজনক। এদিকে আহতদের উদ্ধার ও হাসপাতালে পাঠানোর জন্য লোকজনের ব্যতিব্যস্ততার সুযোগে ঘাতক বাসটি দ্রুত পালিয়ে যায়।

নিহত রুবেলের এক আত্মীয় জানান, আহত রনি মোটরসাইকেলের চালক ছিলেন। রুবেল তার পিছনে বসা ছিল। তারা দুজনে আপন চাচাত-জেঠাত ভাই এবং রামগড়ের খাগড়াবিল গ্রামের বাসিন্দা। নিহত রুবেল আজিজুল হকের পুত্র এবং খাগড়াবিল ওয়ার্ড যুবলীগের সহসভাপতি। রনির বাবা করিমুল হক মজুমদার রামগড় উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রামগড়, সড়ক দূর্ঘটনায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন