রামগড় উপজেলায় ২১টি কেন্দ্রের সকল প্রস্তুতি সম্পন্ন: সবকটি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ

upazila-election-logo

উপজেলা প্রতিনিধি, রামগড়:

খাগড়াছড়ি পার্বত্য জেলা রামগড় উপজেলায় আগামী  ১৯ ফেব্রুয়ারি ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে তিনটি ইউনিয়নে ২১টি ভোট  কেন্দ্রের সর্বমোট ৪৪,৬০০জন ভোটারের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে জানান-রামগড় উপজেলা নির্বাচনী সহকারী রির্টানিং অফিসার ও ইউএনও মোঃ আমিনুল ইসলাম।
       
সংশ্লিষ্ট কর্তৃপক্ষের তথ্য মতে, উপজেলার মোট ইউনিয়নের সংখ্যা ৩টি, পৌরসভা ১টি, ভোট কেন্দ্রের  সংখ্যা ২১টি, ভোট কক্ষে  সংখ্যা ১৪৮টি, ভোটার সংখ্যা (ক) পুরুষ ২৩,০৭৮ জন, (খ) মহিলা ২১,৫২২ জন। সর্বমোট ভোটার সংখ্যা ৪৪,৬০০ জন।
       
রামগড় উপজেলার শান্তি-শৃংখলা রক্ষাকারী বাহিনীর  দায়িত্ব প্রাপ্ত এএসপি র্সাকেল শাহাজাহান  এর কাছে নির্বাচনে ঝুঁকিপূর্ণ কেন্দ্রের ব্যাপারে জানতে চাইলে তিনি এ প্রতিনিধিকে জানান, রামগড় উপজেলার মোট ২১টি কেন্দ্রের সবকটি কেন্দ্রই ঝুঁকিপূণূ কেন্দ্র হিসেবে বিবেচনা করা হচ্ছে। নির্বাচনে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে কেন্দ্রগুলোতে অতিরিক্ত নজরদারীসহ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। ইতিমধ্যে নির্বাচন কার্যালয় গুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

রামগড় উপজেলা নির্বাচনী সহকারী রির্টানিং অফিসার ও ইউএনও মোঃ আমিনুল ইসলাম জানান, খাগড়াছড়ি পার্বত্য জেলা রামগড়ে  ১৯ফেব্রুয়ারি ৪র্থ উপজেলা পরিষদ  নির্বাচনকে সামনে রেখে রামগড় উপজেলার ২১টি ভোট কেন্দ্রের সকল প্রস্তুতি সম্পন্ন  করা হয়েছে। তিনি আরো জানান-নির্বাচনে পুলিশ, বিজিবি, আনসারে পাশাপাশি সেনা  সদস্যরাও জোনের দায়িত্বপূর্ণ এলাকায় নিরাপত্তায় র্সাবক্ষনিক মাঠে থাকবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন